shono
Advertisement

‘কেউ আমাকে ছুঁতেও পারবে না’, ভিডিও প্রকাশ করে বার্তা পলাতক অমৃতপালের

আমাকে গ্রেপ্তার করার ইচ্ছা নেই পুলিশের, বিস্ফোরক মন্তব্য অমৃতপালের।
Posted: 07:46 PM Mar 29, 2023Updated: 07:46 PM Mar 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুলিশের নজর এড়িয়ে পালিয়ে বেড়াচ্ছেন খলিস্তানি নেতা অমৃতপাল সিং (Amritpal Singh)। এর মধ্যেই সমর্থকদের বার্তা দিয়ে ভিডিও প্রকাশ করলেন তিনি। সাফ জানিয়ে দেন, কেউ তাঁকে ছুঁতেও পারবে না। সেই সঙ্গে নিজেদের দাবি আদায়ে বিশ্বের সমস্ত শিখকে একজোট হওয়ার নির্দেশ দিয়েছেন। যদিও এই ভিডিও প্রকাশ করার পরেই ওই ইউটিউব চ্যানেলটি নিষিদ্ধ করে দেওয়া হয়েছে। তবে নানা জায়গায় ছড়িয়ে পড়েছে অমৃতপালের এই ভিডিও।

Advertisement

বুধবার সকাল থেকেই গুঞ্জন ছড়িয়ে পড়ে, হয়তো আত্মসমর্পণ করতে পারেন অমৃতপাল। সেই জন্যই দিল্লি থেকে পাঞ্জাবের উদ্দেশে রওনা দিয়েছেন খলিস্তানি নেতা (Khalistani Leader), এমনটাও শোনা গিয়েছিল। একাধিক সূত্র দাবি করে, অমৃতসরের স্বর্ণমন্দিরে গিয়ে আত্মসমর্পণ করার প্রস্তুতি নিচ্ছেন অমৃতপাল। তবে যাবতীয় জল্পনা উড়িয়ে দিয়ে খলিস্তানি নেতা দাবি করলেন, কেউ তাঁকে আটক করতে পারবে না।

[আরও পড়ুন: নিশানায় বিচারপতি গঙ্গোপাধ্যায়? ‘খেয়ালখুশি মতো রায় দেন’, সুপ্রিম কোর্টে সরব মুকুল রোহতগী]

প্রকাশিত ভিডিওটিতে অমৃতপাল বলেছেন, “কেউ আমার কোনও ক্ষতি করতে পারবে না। এখন আমার একটু খারাপ সময় যাচ্ছে। তবে গুরুর আশীর্বাদে সমস্ত বিপদ কেটে যাবে।” সেই সঙ্গে খলিস্তানি নেতার দাবি, পুলিশ আদৌ তাঁকে গ্রেপ্তার করতে চায় না। যদি সেরকম উদ্দেশ্য থাকত, তাহলে বাড়ি থেকেই আটক করতে পারত। অমৃতপাল সাফ জানিয়ে দেন, আত্মসমর্পণ করার কোনও পরিকল্পনা নেই তাঁর।

শিখদের দাবি পূরণে আরও সক্রিয় হতে হবে বলে বার্তা অমৃতপালের। তিনি বলেন, আসন্ন বৈশাখী অনুষ্ঠানে একজোট হতে হবে শিখদের। সর্বত খালসা গঠন করতে হবে শিখ সম্প্রদায়কে, যেন নিজেদের দাবি নিয়ে তারা সরব হতে পারেন। বারবার শিখরা যেন নিপীড়নের শিকার না হন, সেই জন্য খালসা গড়ে ব্যাপক পরিকল্পনা করতে হবে। তবে এই ভিডিও প্রকাশ নিয়ে পুলিশের তরফে কিছু জানানো হয়নি। তবে যে ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি প্রাকশিত হয়, সেটি নিষিদ্ধ হয়ে গিয়েছে। অনেকের অনুমান, নিরাপদে পাঞ্জাব (Punjab) পৌঁছে গিয়েছেন অমৃতপাল।

[আরও পড়ুন: পাথর ছুঁড়লেই ৫ বছরের সাজা! বন্দে ভারত নিয়ে কড়া হুঁশিয়ারি রেলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement