shono
Advertisement

ভারতের গোলাবর্ষণে ধ্বংস পাকিস্তানের জঙ্গি ঘাঁটি, প্রকাশ্যে নতুন ভিডিও

শনিবারও ফের সংঘর্ষবিরতি লঙ্ঘন করে গুলি চালাচ্ছে পাকিস্তানের সেনা। The post ভারতের গোলাবর্ষণে ধ্বংস পাকিস্তানের জঙ্গি ঘাঁটি, প্রকাশ্যে নতুন ভিডিও appeared first on Sangbad Pratidin.
Posted: 04:28 PM Apr 11, 2020Updated: 04:32 PM Apr 11, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা ভাইরাসের সংক্রমণের জেরে ভয়ে কাঁপছে গোটা বিশ্ব। মৃতের সংখ্যা ইতিমধ্যেই একলক্ষ ছাড়িয়েছে। সবাই এই মারণ ভাইরাসের প্রতিষেধক হন্যে হয়ে খুঁজছে। ঠিক তখনই ভারতে জঙ্গি ঢুকিয়ে নাশকতার চেষ্টা চালাচ্ছে পাকিস্তান। শুক্রবার দুপুরে সংঘর্ষবিরতি (ceasefire) লঙ্ঘন করে জম্মু ও কাশ্মীরের কেরান ও উরি সেক্টরের ওপার থেকে গোলাগুলি ছুঁড়তে শুরু করে পাকিস্তান। পালটা জবাব দেন ভারতীয় জওয়ানরা। সীমান্তের ওপারে থাকা পাকিস্তান অধিকৃত কাশ্মীরের বেশ কয়েকটি জঙ্গি ঘাঁটিও ধ্বংস করেন। গতকাল রাতে ড্রোন থেকে তোলা সেই ঘটনার ভিডিও প্রকাশ করা ভারতীয় সেনার তরফে।

Advertisement

শনিবার দুপুরে এই ঘটনার একটি নতুন ভিডিও প্রকাশ করা হয় সর্বভারতীয় সংবাদসংস্থা এএনআইয়ের তরফে। পাক অধিকৃত কাশ্মীরের কোনও একটি এলাকা থেকে মোবাইলের মাধ্যমে ওই ভিডিওটি তোলা হয় বলে অসমর্থিত সূত্রে জানা গিয়েছে। ওই ভিডিওটি দেখা যাচ্ছে,  পাকিস্তান অধিকৃত কাশ্মীরে অবস্থিত জঙ্গি ঘাঁটিতে প্রবল গোলাবর্ষণ করছে ভারতীয় সেনা। আর চোখের পলক পড়ার আগেই ধ্বংস হয়ে যাচ্ছে সেখানে থাকা জঙ্গি ঘাঁটিগুলি। আর সেখান থেকে ওঠা সাদা ধোঁয়ায় ভরে যাচ্ছে এলাকা। এখনও পর্যন্ত ক্ষয়ক্ষতির পরিমাণ ও কতজন জঙ্গি মারা গিয়েছে তা জানা না গেলেও পরিস্থিতি যে বেশ খারাপ তা এই ভিডিও থেকেই স্পষ্ট বোঝা যাচ্ছে।

[আরও পড়ুন: করোনা পজিটিভ হওয়ায় আইসোলেশনেই আত্মঘাতী জামাত সদস্য, তদন্তে পুলিশ ]

গতকাল এপ্রসঙ্গে শ্রীনগরে থাকা প্রতিরক্ষা মন্ত্রকের মুখপাত্র বলেন, ‘শুক্রবার দুপুরে সংঘর্ষবিরতি লঙ্ঘন করে কুপওয়ারা জেলার উরি ও কেরান সেক্টরের ওপার থেকে গোলাগুলি ছুঁড়ছিল পাকিস্তান। পালটা জবাব দিতে শুরু করে ভারতও। এর ফলে সীমান্তের ওপারে থাকা পাকিস্তানের বেশ কয়েকটি জঙ্গিঘাঁটি ধ্বংস হয়েছে।’

[আরও পড়ুন: করোনা মুক্ত হয়েও দেশে ফেরা হল না, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু ইটালির পর্যটকের]

The post ভারতের গোলাবর্ষণে ধ্বংস পাকিস্তানের জঙ্গি ঘাঁটি, প্রকাশ্যে নতুন ভিডিও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement