shono
Advertisement

বারণ সত্ত্বেও প্রেমিকের বাড়িতে মেয়ে! ক্ষোভে যুবকের দুই আত্মীয়কে ব্যাপক ‘মারধর’

মারধরের পর পুকুরে ফেলে দেওয়া হয় যুবকের বৃদ্ধা দিদাকে।
Posted: 04:05 PM Feb 07, 2021Updated: 04:20 PM Feb 07, 2021

দেবব্রত মণ্ডল, বারুইপুর: পরিবারের আপত্তির তোয়াক্কা না করে প্রেমিকের কাছে চলে যাওয়ার জের। তরুণীর পরিবারের সদস্যরা হামলা চালাল যুবকের বাড়িতে। বেধড়ক মারধর করা হয়েছে যুবকের বৃদ্ধা দিদা ও মামাকে। বর্তমানে হাসপাতালে ভরতি তাঁরা। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার সুন্দরবনের ছোটমোল্লাখালি এলাকায়।

Advertisement

সুন্দরবনের ছোটমোল্লাখালি থানা এলাকার কালিদাসপুরের বাসিন্দা জয়দেব মুন্ডা। মাস ছয়েক আগে ওই এলাকারই অর্পিতা মণ্ডলের সঙ্গে প্রণয়ের সম্পর্ক তৈরি হয় তাঁর। প্রথম দিকে সবকিছু স্বাভাবিক ছন্দে চললেও অর্পিতার পরিবার এই সম্পর্কের কথা জানার পর থেকেই শুরু হয় অশান্তি। জল গড়ায় থানা পর্যন্ত। সেখানে পুলিশের উপস্থিতিতে প্রেমিক যুগল কথা দেয়, তাঁরা একে অপরের সঙ্গে কোনওরকম যোগাযোগ রাখবে না। কিন্তু কথা দিলেও ভালবাসা ভুলে নতুন করে জীবন শুরু করা সম্ভব হয়নি জয়দেব-অর্পিতার পক্ষে। সেই কারণে শনিবার আচমকা প্রেমিকের বাড়িতে হাজির হন অর্পিতা। এদিকে দীর্ঘক্ষণ মেয়ের দেখা না পেয়ে পরিবারের সদস্যরা অনুমান করেন, তরুণী জয়দেবের কাছেই গিয়েছেন। সঙ্গে সঙ্গে যুবকের বাড়িতে হাজির হন অর্পিতার বাবা-মা।

[আরও পড়ুন: ‘খবর এটাই তলে তলে, অধীর এখন পদ্মের দলে’, পোস্টার ঘিরে চাঞ্চল্য মুর্শিদাবাদে]

জানা গিয়েছে, জয়দেব বাড়িতে না থাকায় তাঁর বৃদ্ধা দিদা ও মামাকে বেধড়ক মারধর করেন অর্পিতার বাবা-মা। যুবকের দিদাকে পুকুরে ফেলে দেওয়া হয় বলে অভিযোগ। টের পেয়ে প্রতিবেশীরা ছুটে এসে তাঁদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি হওয়ায় তাঁদের দুজনকেই ক্যানিং হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। ইতিমধ্যেই ছোটমোল্লাখালি থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। তরুণীর পরিবারের উপযুক্ত শাস্তির দাবি জানিয়েছেন স্থানীয়রা।

[আরও পড়ুন: ‘উত্তরপাড়া থেকে দাঁড়ান, রেজাল্টের দিন গোবর জলে ধুয়ে দেব’, প্রবীর ঘোষালকে চ্যালেঞ্জ কল্যাণের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার