shono
Advertisement

বউমার নিত্য অত্যাচার! অবসাদে গায়ে আগুন দিয়ে আত্মঘাতী হালিশহরের বৃদ্ধা

অভিযুক্ত বধূকে আটক করেছে পুলিশ।
Posted: 06:25 PM Jan 31, 2022Updated: 06:25 PM Jan 31, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বউমার বিরুদ্ধে লাগাতার অত্যাচারের অভিযোগ। অবসাদ-অপমানে আত্মঘাতী বৃদ্ধা। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার হালিশহরে (Halisahar)। এই ঘটনায় মৃতার বউমার বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের হয়েছে থানায়।

Advertisement

জানা গিয়েছে, উত্তর ২৪ পরগনার হালিশহরের বাসিন্দা কৃষ্ণা বন্দ্যোপাধ্যায়। তাঁর ছেলে কার্তিক ও পুত্রবধূ নম্রতা। অভিযোগ, দীর্ঘদিন ধরে কৃষ্ণাদেবীর উপর অকথ্য অত্যাচার চালাত তাঁর পুত্রবধূ নম্রতা। প্রায়দিনই মারধর করা হত। খেতে দেওয়া হত না। তা সত্বেও মুখ বুজে ছেলের সংসারে ছিলেন তিনি। ক্রমশ বাড়ছিল অত্যাচারের মাত্রা। এই পরিস্থিতিতে সোমবার দুপুরে আচমকাই গায়ে আগুন দেন কৃষ্ণাদেবী।

[আরও পড়ুন: রাতের ট্রেনে মহিলা কামরায় থাকবে RPF, রানাঘাটে তরুণীর শ্লীলতাহানির পর সিদ্ধান্ত রেলের]

বৃদ্ধার আর্তনাদ শুনে ছুটে যান স্থানীয়রা। দগ্ধ অবস্থায় কোনওক্রমে তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় কল্যাণী এমজেএন হাসপাতালে। সেখানে নিয়ে গেলে চিকিৎসকরা কৃষ্ণাদেবীকে মৃত বলে ঘোষণা করেন। খবর পেয়েই ঘটনাস্থলে যায় বীজপুর থানার পুলিশ। ইতিমধ্যেই অভিযুক্ত নম্রতাকে আটক করা হয়েছে। কৃষ্ণাদেবীর মেয়ে তাঁর বউদির বিরুদ্ধে লিখিত অভিযোগ করেছে থানায়। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, অত্যাচার সইতে না পেরেই আত্মহত্যার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

অভিযুক্ত নম্রতা বন্দ্যোপাধ্যায়ের গ্রেপ্তারির দাবিতে সরব হয়েছে কৃষ্ণাদেবীর প্রতিবেশীরাও। মহিলার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন সকলে। তবে এখনও পর্যন্ত এবিষয়ে নম্রতা ও তার স্বামীর কোনও প্রতিক্রিয়া মেলেনি।

[আরও পড়ুন: বেশ কিছু ক্ষেত্রে আরও ছাড় দিয়ে রাজ্যে বাড়ল কোভিড বিধির মেয়াদ, ঘোষণা মুখ্যমন্ত্রীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement