shono
Advertisement

১৮ বছর পর ‘রোডিজ’ছাড়লেন রণবিজয় সিং, এবার কে করবেন সঞ্চালনা?

প্রযোজক সংস্থার সঙ্গে বিবাদের জেরেই রণবিজয়ের এই সিদ্ধান্ত!
Posted: 11:39 AM Feb 04, 2022Updated: 11:51 AM Feb 04, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জনপ্রিয় রিয়্য়ালিটি শো ‘রোডিজ’ থেকে সরে গেলেন রণবিজয় সিং। যে রণবিজয়ের হাত ধরেই ১৮ বছর আগে শুরু হয়েছিল এই রিয়্যালিটি শো। সেখান থেকেই নিজেকে সরিয়ে নিলেন রণবিজয়। প্রথমে প্রতিযোগী. তারপর সঞ্চালক এবং তারপরে একেবারে শোয়ের বিচারক। ধাপে ধাপে রণবিজয় নিজেকে এই শোয়ের মূল স্তম্ভ করে তুলেছিলেন। সেই যাত্রাপথেই এবার ইতি টানলেন রণবিজয়।

Advertisement

তা হঠাৎ রোডিজ কেন ছাড়লেন রণবিজয়?

গুঞ্জন বলছে, এই শোয়ের প্রযোজনা সংস্থার সঙ্গে সম্প্রতি এক গণ্ডগোলে জড়িয়ে পড়েন রণবিজয়। আর তার জেরেই এই শোকে বিদায় জানিয়েছেন রণবিজয়। তবে সম্প্রতি একটি সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে রণবিজয় জানিয়েছেন, ‘১৮ বছর ধরে এই শোয়ের সঙ্গে যুক্ত ছিলাম। আবেগটা একেবারেই অন্যরকম। তবে এটা পরিষ্কার করা দরকার। প্রযোজনা সংস্থার সঙ্গে কোনওরকম গোলমাল বাধেনি। তবে হ্যাঁ, সংস্থার সঙ্গে কিছু বিষয়ে আমি খাপ মেলাতে পারছিলাম না। ডেটের সমস্য়াও ছিল। তাই শো ছাড়ার সিদ্ধান্ত নিলাম।’

[আরও পড়ুন: বউমার অকথ্য অত্যাচার! ছেলের মৃত্যুর পরই বাড়ি ছাড়তে বাধ্য হলেন মধুবালার দিদি ]

সূত্র থেকে পাওয়া খবর অনুয়ায়ী, রণবিজয় সিংয়ের শো ছাড়ার সিদ্ধান্ত নেওয়ার অনেক আগে থেকেই সোনু সুদের সঙ্গে কথা বলে রেখেছিল প্রযোজক সংস্থা। সেই মতোই ঠিক হচ্ছিল শুটিংয়ের তারিখ। জানা গিয়েছে, চলতি মাসের ১৪ তারিখ থেকে দক্ষিণ অফ্রিকায় সোনু সুদকে নিয়ে শুটিং হবে নতুন সিজনের।

অভিনেতা হিসেবে কখনই খুব একটা স্পটলাইট পাননি সোনু সুদ। বরং নায়োকাচিত চেহারা থাকা সত্ত্বেও বেশিরভাগ ক্ষেত্রেই পার্শ্ব চরিত্র বা খলনায়কের ভূমিকায় দেখা যেত তাঁকে। তবে করোনা আবহে পরিযায়ী শ্রমিকদের পাশে দাঁড়িয়ে সোনু সুদ হয়ে যান দেশের মসিহা! জল্পনা বলছে, সোনু সুদের এই মসিহা অবতারের জনপ্রিয়তার জন্য়ই নাকি প্রযোজক সংস্থা ‘রোডিজে’র অফার দিয়েছেন সোনুকে।

[আরও পড়ুন: মা হওয়ার পর প্রথম ছবি পোস্ট প্রিয়াঙ্কার, অনুরাগীদের সঙ্গে শেয়ার করলেন অনুভূতি ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement