shono
Advertisement

কাস্টিং কাউচের ভয়ংকর অভিজ্ঞতা, এখনও শিউরে ওঠেন অঙ্কিতা, কী ঘটেছিল?

এক দক্ষিণী সিনেমার নায়িকা হওয়ার অফার আসে অভিনেত্রীর কাছে। তার পরই ঘটে এই ঘটনা।
Posted: 09:06 PM Mar 01, 2024Updated: 09:06 PM Mar 01, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একতা কাপুরের ‘পবিত্র রিশতা’ সিরিয়ালের মাধ্যমে তুমুল জনপ্রিয়তা পেয়েছেন অঙ্কিতা লোখণ্ডে (Ankita Lokhande)। এর পর আর তাঁকে পিছনে ফিরে তাকাতে হয়নি। কখনও রিয়ালিটি শো, তো কখনও সিনেমার মাধ্যমে গ্ল্যামার দুনিয়ায় নিজের জায়গা তৈরি করে নিয়েছেন। এই অঙ্কিতাকেই কাস্টিং কাউচের ‘নোংরামি’র শিকার হতে হয়েছিল।

Advertisement

Hauterrfly-নামের সংস্থাকে সাক্ষাৎকার দিতে গিয়ে অঙ্কিতা জানান। এক দক্ষিণী সিনেমায় নায়িকা হওয়ার অফার তাঁর কাছে এসেছিল। সিনেমার জন্য অডিশন দেওয়ার পর নির্বাচিত হয়েছিলেন তিনি। তার পর মিটিংয়ের জন্য ডাকা হয়েছিল। অঙ্কিতা ভেবেছিলেন হয়তো চুক্তিপত্র সই করার জন্য তাঁকে ডাকা হয়েছে। বেশ উচ্ছ্বসিত ছিলেন অভিনেত্রী। মাকে ফোন করে এই সুখবরও দিয়েছিলেন।

[আরও পড়ুন: TRP তালিকায় আবারও সেরা ‘জগদ্ধাত্রী’, আগামীতে এই ধারাবাহিকে কী হতে চলেছে?]

মনে আনন্দ নিয়েই প্রযোজনা সংস্থার বলা জায়গায় গিয়েছিলেন অঙ্কিতা। সেখানে একটি ঘরে তাঁকে ডাকা হয়। কোর্ডিনেটরকে বলা হয় বাইরে দাঁড়াতে। ‘তোমাকে কম্প্রোমাইজ করতে হবে’, প্রথমে এই কথাই বলা হয়েছিল অঙ্কিতাকে। বিপদ আঁচ করতে পারছিলেন অভিনেত্রী। তাও সরাসরি প্রশ্নকর্তার উদ্দেশ বুঝতে চাইছিলেন। কী ধরনের কম্প্রোমাইজের কথা বলা হচ্ছে, জানতে চান নায়িকা। তাতেই বলা হয়, ‘তোমায় প্রযোজকের সঙ্গে শুতে হবে।’

এই কথা শুনে চমকে জান অঙ্কিতা। কিন্তু সাহস হারাননি। স্পষ্ট জানিয়ে দেন, সিনেমার নায়িকা হওয়ার জন্য এই ধরনের ‘নোংরামি’ তিনি করবেন না। অভিনেত্রী জানান, সেই অভিজ্ঞতার জন্যই তিনি ছোটপর্দায় কেরিয়ার শুরুর সিদ্ধান্ত নেন। উল্লেখ্য, ‘পবিত্র রিশতা’ সিরিয়ালের সেটেই সুশান্ত সিং রাজপুতের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন অঙ্কিতা। সুশান্ত সিনেমায় ব্রেক পাওয়ার কিছুদিন পরই তাঁদের ব্রেকআপ হয়ে যায়। পরে ভিকি জৈনকে বিয়ে করেন অঙ্কিতা। তাঁর সঙ্গেই সম্প্রতি ‘বিগ বস’ শোয়ে গিয়েছিলেন। শোয়ে জয়ী হন মুনওয়ার ফারুকি। অঙ্কিতা ছিলেন তৃতীয় রানার আপ।

[আরও পড়ুন: লোকসভায় দিদির চমক ‘দিদি নম্বর ১’ রচনা! ভোটে প্রার্থী হচ্ছেন? মুখ খুললেন তারকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement