shono
Advertisement

‘আগেরবার ভুল হয়েছিল, এবার ভোট হবে’, গত পঞ্চায়েত ভোট নিয়ে ‘ভুল’স্বীকার অনুব্রতর

'দুর্নীতি করলে শুইয়ে দেব', ব্লক সভাপতিদের সতর্ক করতে গিয়ে ফের বিতর্কে বীরভূমের তৃণমূল সভাপতি।
Posted: 09:28 PM Nov 14, 2021Updated: 09:46 PM Nov 14, 2021

ভাস্কর মুখোপাধ্যায়, বোলপুর: ২০১৮ সালে পঞ্চায়েত ভোটে (Panchayet Election) মানুষের রায় নেওয়া হয়নি। সেকথা স্বীকার করে নিলেন বীরভূমের তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)। রবিবার বোলপুরে জেলা তৃণমূলের বিজয়া সম্মিলনিতে তিনি জানিয়ে দিলেন, ”এবার পঞ্চায়েত ভোট হবে এবং মানুষের রায় নেওয়া হবে। ২০১৯ সালে ভয়ংকর ভুল হয়েছিল, এবার কিন্তু সেই ভুল হবে না।” ব্লক সভাপতিদের প্রতি তাঁর বার্তা, ”পঞ্চায়েত নিয়ে চিন্তা করুন, পঞ্চায়েত ভোট হবে এবার। ভোট হবে, ভোট করব। পুরসভার ভোট হবে, তেমনই পঞ্চায়েতের ভোট হবে। মানুষের রায় নেওয়া দরকার।”

Advertisement

রবিবার বোলপুরের গীতাঞ্জলি প্রেক্ষাগৃহে বোলপুর জেলা তৃণমূলের (TMC) তরফে বিজয়া সম্মিলনীর আয়োজন করা হয়েছিল। সেখানে যোগ দিয়ে অনুব্রত মণ্ডল পঞ্চায়েত ভোট নিয়ে নিজেদের ভুল স্বীকার করে নেন। তাঁর কথায়, ”প্রশ্ন করতে পারেন, কেন ২০১৯ সালে ভুল করেছিলাম? অন্যায় হয়েছে, ভয়ংকর অন্যায় করেছি। তবে এবার মানুষের রায় নেব। আপনাদের সহযোগিতায়, আপনাদের সঙ্গে থেকে। আপনারা পাশে থাকবেন, ভোট দেবেন। মমতা বন্দ্যোপাধ্যায় যে কাজ করেছেন, আশা করি মানুষ মুখ ফেরাবে না। তাই এবার মানুষের ভোট নেব।”

[আরও পড়ুন: মতুয়া গড়ে তৃণমূলের শক্তিবৃদ্ধি, যোগ দিলেন বিজেপি ও কংগ্রেসের ৪ পঞ্চায়েত সদস্য-সহ বহু কর্মী]

তবে পঞ্চায়েত ভোট নিয়ে ব্লক সভাপতিদের সতর্ক করতে গিয়ে এদিন অনুব্রত ফের বিতর্কে জড়ান। তিনি বলেন, “যদি কেউ দুর্নীতি করে, শুইয়ে দেব”। তাঁর কথায়, “সামনে পৌরসভা নির্বাচন, সকল টাউন প্রেসিডেন্ট সতর্ক হন৷ ব্লক সভাপতিরা পঞ্চায়েতে নজর দিন৷ আর কেউ যদি দুর্নীতি করেন, তাকে শুইয়ে দেব। এবার ভোটটা করব৷ মানুষের রায় প্রয়োজন। আগেরবার আমরা ভুল করেছিলাম৷”

 [আরও পড়ুন: চালকের আসনে মন্ত্রী, কন্ডাক্টর বিধায়ক! মালদহে বাস ডিপো উদ্বোধনে ফিরহাদের সঙ্গী নীহাররঞ্জন]

গত মাসে আউশগ্রামের তৃণমূল নেতা চঞ্চল বক্সিকে গুলি করে খুনের ঘটনায় এলাকার ৬ তৃণমূল নেতাকে বহিষ্কার করলেন অনুব্রত মণ্ডল৷ এদিন দেউচা-পাচামির কয়লা প্রকল্প নিয়েও মন্তব্য করেন অনুব্রত। তাঁর অভিযোগ, আদিবাসী মানুষজনকে ভুল বোঝানো হচ্ছে। তাঁদের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘোষিত পুনর্বাসন বোঝাতে অলচিকি হরফে লেখা লিফলেট বিলি করার পরামর্শ দেন তৃণমূল নেতা৷

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার