shono
Advertisement

মোবাইলের চার্জারে তড়িদাহত হয়ে মৃত্যু কিশোরীর, ঘটনায় চাঞ্চল্য

ঘটনার তদন্তে পুলিশ। The post মোবাইলের চার্জারে তড়িদাহত হয়ে মৃত্যু কিশোরীর, ঘটনায় চাঞ্চল্য appeared first on Sangbad Pratidin.
Posted: 04:11 PM Nov 20, 2017Updated: 10:41 AM Nov 20, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মোবাইল চার্জে দিয়ে ফোনে কথা বলতে বা হেডফোনে গান শুনতে হামেশাই নিষেধ করে মোবাইল প্রস্তুতকারক সংস্থাগুলি। সেক্ষেত্রেই দুর্ঘটনার সম্ভাবনাই বেশি থাকে। কিন্তু ব্যবহারকারীদের অনেকেই সে নিষেধ মানে না। ফলে একাধিক দুর্ঘটনার কথা উঠে আসে খবরের শিরোনামে। এবার সেই সব ফোনের তালিকায় ঢুকে পড়ল দামি আইফোনও। কিন্তু মোবাইলের ব্যাটারি নয়, আইফোনের চার্জারের তড়িদাহত হয়ে মৃত্যু হল ১৪ বছরের এক নাবালিকার।

Advertisement

[ফ্ল্যাটে মোমবাতির আলোয় ছাত্রের সঙ্গে যৌনতায় মাততে চেয়েছিলেন এই শিক্ষিকা!]

ঘটনা ভিয়েতনামের হানোইয়ের। কিশোরীর বাবা-মা মেয়ের ঘরে গিয়ে দেখেন অচেতন অবস্থায় পড়ে রয়েছে সে। সঙ্গে সঙ্গে তাকে কাছের এক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই মৃত্যু হয় তার। চিকিৎসকরা জানান, তড়িদাহত হয়েই মৃত্যু হয়েছে ওই কিশোরীর। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, আইফোনের চার্জার থেকে ‘শক’ লাগে নাবালিকার। আর তাতেই মৃত্যুর কোলে ঢোলে পড়ে সে। জানা গিয়েছে, ‘আইফোন সিক্স’ মডেলটি ব্যবহার করত কিশোরী। চার্জারের তার সামান্য ছেঁড়া ছিল। স্মার্টফোনটি বিছানার উপর রেখেই রোজ রাতে তা চার্জ করত। মনে করা হচ্ছে, সেই রাতেও একইভাবে ফোন চার্জে দিয়েছিল ওই কিশোরী। আর তখনই কোনওভাবে চার্জার থেকে বের হয়ে থাকা তারে হাত লেগে যায় তার। যদিও তদন্ত এখনও চলছে। মৃত্যুর অন্য কোনও কারণ আছে কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে।

[জেনে নিন, কীভাবে বাড়িতে বসেই আধারের সঙ্গে মোবাইল নম্বর লিঙ্ক করাবেন]

ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে একটি ছবি। যেখানে দেখা যাচ্ছে, কিশোরীর মোবাইলের চার্জারটি সত্যিই ছেঁড়া ছিল। তবে এখনও পর্যন্ত জানা যায়নি, সেটি অ্যাপলের আসল চার্জার নাকি অন্য কোনও স্থানীয় সংস্থার। পুলিশ জানাচ্ছে, অ্যাপলের সাধারণ চার্জারের তুলনায় এটির আকার সামান্য ছোট। তাই মৃত্যু নিয়ে জট এখনও কাটেনি। মোবাইল প্রস্তুতকারক কোম্পানির তরফে এখনও কোনও প্রতিক্রিয়া মেলেনি।

The post মোবাইলের চার্জারে তড়িদাহত হয়ে মৃত্যু কিশোরীর, ঘটনায় চাঞ্চল্য appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার