shono
Advertisement

প্রেমিকাকে মারধর করে বিপাকে আরমান, ক্ষমা চেয়ে দিলেন বিয়ের প্রস্তাব

আইনের হাত থেকে বাঁচতেই কি এ প্রস্তাব? The post প্রেমিকাকে মারধর করে বিপাকে আরমান, ক্ষমা চেয়ে দিলেন বিয়ের প্রস্তাব appeared first on Sangbad Pratidin.
Posted: 07:56 PM Jun 06, 2018Updated: 08:12 PM Jun 06, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে বহুদিন রয়েছেন। ছোটবেলা থেকে কাজ করছেন। কিন্তু পরিচালক বাবা থাকা সত্ত্বেও সেভাবে নজর কাড়তে পারেননি আরমান কোহলি। তবে রিয়েলিটি শো ‘বিগ বস’-এর সৌজন্যে দর্শকদের কাছে তিনি পরিচিত মুখ। আবার সেই সূত্রেই সলমন খানের ‘প্রেম রতন ধন পায়ো’-তেও কাজ করেছেন। কিন্তু এরপরও বলিউডে কাজের অভাব রয়েছে আরমানের। কারণ একটাই। অভিনেতার বদরাগ। নিজের মেজাজের জন্য বি-টাউনে প্রসিদ্ধ আরমান। এই বদমেজাজের ফল সম্প্রতি তাঁর প্রেমিকা ভুগছেন। চুলের মুঠি ধরে প্রেমিকাকে বেদম প্রহার করেছেন আরমান। এই মর্মে সান্তাক্রুজ থানায় অভিযোগ দায়ের করেছেন প্রেমিকা নীরু রানধাওয়া। ঘটনা প্রকাশ্যে আসার ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই গিরগিটির মতো নিজের রং পালটে ফেলেছেন অভিনেতা। নিজের কৃতকর্মের জন্য ক্ষমা চেয়ে এক সপ্তাহের মধ্যেই নীরুকে বিয়ের প্রস্তাব দিয়েছেন তিনি। আরমানের লিখিত এই প্রস্তাবের স্ক্রিনশট প্রকাশ্যে এনেছেন নীরু।

Advertisement

[কর্ণাটকে মুক্তি পাচ্ছে রজনীর ‘কালা’, ছাড়পত্র সুপ্রিম কোর্টের]

পেশায় ফ্যাশন স্টাইলিস্ট নীরু। ২০১৫ সাল থেকে আরমানের সঙ্গে লিভ-ইন সম্পর্কে রয়েছেন তিনি। সম্প্রতি কোনও কারণে তাঁদের মধ্যে বচসা হয়। এক সংবাদমাধ্যমকে নীরু জানিয়েছেন, কিছু বুঝে ওঠার আগেই অভিনেতা তাঁর চুলের মুঠি ধরে মাথা দেওয়ালে ঠুকে দেন। তারপর বেদম প্রহার করেন। নীরুর মাথার চোট বেশ গুরুতর। ইতিমধ্যেই অস্ত্রোপচার করা হয়েছে। কিন্তু চোটের দাগ সারাজীবন বয়ে বেড়াতে হবে ফ্যাশন স্টাইলিস্টকে। এরপর থেকেই তাঁর কাছে ক্ষমা চেয়ে যাচ্ছেন আরমান। বিয়ের প্রস্তাব দিতেও পিছপা হননি তিনি।

ইতিমধ্যেই সান্তাক্রুজ থানায় মামলা রুজু হয়েছে। যে কোনও মুহূর্তে অভিনেতার নামে গ্রেপ্তারি পরোয়ানা জারি হতে পারে। সেই জন্যই কি এই ভোলবদল? এই প্রশ্নই তুলছেন অনেকে। অবশ্য এর আগেই মহিলাকে হেনস্তার অভিযোগে জেলে যেতে হয়েছে আরমানকে। ‘বিগ বস’-এরই প্রতিযোগী সোফিয়া হায়াত তাঁর বিরুদ্ধে হেনস্তার অভিযোগ এনেছিলেন। তার জন্য হাজতে যেতে হয়েছিল আরমানকে। ২৪ ঘণ্টার মধ্যেই অবশ্য তিনি জামিন পেয়ে যান। এই ‘বিগ বস’-এর অন্দরেই অভিনেত্রী কাজলের বোন তনিশার সঙ্গে সম্পর্কে গড়ে উঠেছিল আরমানের। তবে তাও অল্প দিনেই কেটে যায়। শোনা যায়, সে সম্পর্ক ভাঙার জন্যও আরমানের বদমেজাজই দায়ী।

[রবি ঠাকুরের গান গেয়ে বাজিমাত হামি-র ‘হিরো’ ব্রতর, দেখুন ভিডিও]

The post প্রেমিকাকে মারধর করে বিপাকে আরমান, ক্ষমা চেয়ে দিলেন বিয়ের প্রস্তাব appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement