shono
Advertisement

দুর্নীতির অভিযোগে গোয়েন্দাদের নজরে কেজরিওয়ালের শ্যালক

স্বজনপোষনের অভিযোগ উঠেছে কেজরিওয়ালের বিরুদ্ধেও। The post দুর্নীতির অভিযোগে গোয়েন্দাদের নজরে কেজরিওয়ালের শ্যালক appeared first on Sangbad Pratidin.
Posted: 09:12 PM Jan 24, 2017Updated: 03:42 PM Jan 24, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সময়টা একদমই ভাল যাচ্ছে না দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালে। একের পর এক মামলায় ফেঁসে দলের মুখ পুড়িয়েছেন নেতা-মন্ত্রীরা। কিন্তু এবার আত্মীয়-স্বজনরাও রেহাই দিচ্ছেন না কেজরিকে। আপ সুপ্রিমোর কপালে চিন্তার ভাঁজ দিন দিন আরও গভীর হয়ে যাচ্ছে। এবার পুলিশের তদন্তের তালিকায় নাম উঠল কেজরির শ্যালকের। স্বজনপোষনের অভিযোগ উঠেছে কেজরিওয়ালের বিরুদ্ধেও।

Advertisement

(প্রয়োজনে আবারও হবে সার্জিক্যাল স্ট্রাইক, হুঁশিয়ারি রাজনাথের)

প্রাথমিকভাবে দিল্লি পুলিশের আর্থিক দুর্নীতি শাখার উপর মুখ্যমন্ত্রীর শ্যালকের বিরুদ্ধে তদন্তভার বর্তেছে। কেজরির শ্যালক সুরেন্দর কুমার বনশলের বিরুদ্ধে বিরাট মুনাফার জন্য পূর্ত দপ্তরে ভুয়ো বিল জমা দেওয়ার অভিযোগ উঠেছে। অভিযোগ দায়ের করেছে একটি স্বেচ্ছাসেবি সংস্থা। গোয়েন্দারা ওই সংস্থাকে প্রয়োজনীয় নথি জমা দিতে বলেছেন। অভিযোগ, ভুয়ো সংস্থা বানিয়ে নর্দমা তৈরির জন্য পূর্ত দপ্তরের থেকে টাকা নেন সুরেন্দর। ওই স্বেচ্ছাসেবি সংস্থা এবং সড়ক দুর্নীতদমন বিভাগ এই কাজের জন্য কেজরির বিরুদ্ধে স্বজনপোষনের অভিযোগ তুলেছে। শনিবারই ওই সংস্থা আদালতের দ্বারস্থ হয়েছে বলে জানা গিয়েছে।

(মোদির নাম করেই গ্রাহকদের পকেট কাটছে ভুয়ো অ্যাপ)

The post দুর্নীতির অভিযোগে গোয়েন্দাদের নজরে কেজরিওয়ালের শ্যালক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement