shono
Advertisement

IND vs PAK, Asia Cup 2023: বিরাটের সঙ্গে ব্যাট করলে স্বস্তিতে থাকি, জানিয়ে দিলেন কেএল রাহুল

কপালে চোখ তুলে দেওয়া কামব্যাক।
Posted: 04:12 PM Sep 12, 2023Updated: 04:12 PM Sep 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাকিস্তানের (Pakistan) বোলাররা অনেক চেষ্টা করেও দু’জনকে থামাতে পারেননি। চলতি এশিয়া কাপের (Asia Cup 2023) সুপার ফোরের লড়াইয়ে দাপট দেখার বিরাট কোহলি (Virat Kohli) ও কেএল রাহুল (KL Rahul)। ‘মাদার অফ অল ব্যাটল’-এ শুরু থেকে শেষ পর্যন্ত দাপট দেখান টিম ইন্ডিয়ার (Team India) দুই ব্যাটার। যদিও এদিনও বারবার বৃষ্টি রুখে দাঁড়িয়েছিল। তবে এতে বিরাট ও কেএল রাহুলের কোনও সমস্যা হয়নি। একে বাবর আজমের (Babar Azam) খারাপ নেতৃত্ব এবং এরসঙ্গে যোগ হয়েছিল হ্যারিস রাউফের (Haris Rauf) আঙুলে চোট। সেই সুযোগে বাইশ গজে ঝড় তুলতে শুরু করেন দু’জন। বাকি ২৫.৫ ওভারে ঝড়ের গতিতে ২০৯ রান তুলে দেন বিরাট ও রাহুল। একইসঙ্গে তৃতীয় উইকেটে যোগ করেন অবিচ্ছেদ্য ২৩৫ রান। সেখানে থেকে আর খেলায় ফিরে আসতে পারেনি বিপক্ষ।

Advertisement

ম্যাচের শেষ কেএল রাহুল বলেন, “বিরাট একদিনের ক্রিকেটে ১৩ হাজার রান করে ফেলেছে। ওর সম্পর্কে নতুন কিছু তো বলার নেই। কত বড় ক্রিকেটার সেটা আমার বলার অপেক্ষা রাখে না। এমন একজন লেজেন্ডের সঙ্গে ক্রিজে সময় কাটানো আমার কাছে দারুণ অভিজ্ঞতা।” গত ম্যাচে শুধু চার-ছক্কার বন্যা নয়, দুজন প্রচুর সিঙ্গলস ও ডাবলস রান নিয়েছেন। সেই প্রসঙ্গে কেএল রাহুল ফের যোগ করেছেন, “বিরাট স্বার্থপ্পর ক্রিকেটার নয়। ও নিজের রানের প্রতি যে ভাবে রান নেই, পার্টনারের ক্ষেত্রে ও তেমনই ভূমিকা নিয়ে থাকে। সেজন্যই বিরাট বাকিদের থেকে আলাদা।”

[আরও পড়ুন: ওয়ানডেতে ১০ হাজার রানের মালিক রোহিত, ষষ্ঠ ভারতীয় হিসাবে নজির হিটম্যানের]

This one’s for mi familia

pic.twitter.com/0yJVlPA12x

— K L Rahul (@klrahul) September 11, 2023

বিরাট ৯৪ বলে ১২২ রানে অপরাজিত ছিলেন। মারলেন ৯টি চার ও ৩টি ছক্কা। তবে কেএল রাহুলও পিছিয়ে ছিলেন না। সেখানে কেএল রাহুল খেলে দিলেন ১০৬ বলে ১১১ রানের ইনিংস। মারলেন ১২টি চার ও ২টি ছক্কা। প্রতিটি শটে যেন নিন্দুকদের প্রতি নীরব হুঙ্কার লেখা ছিল। চার মাস পর মাঠে নেমে এমন ইনিংস খেলার পর বিরাটের প্রতি কৃতজ্ঞতা জানালেন তিনি।

[আরও পড়ুন: ১৩ হাজারি বিরাটের সঙ্গে জকোভিচের তুলনা করলেন টিম ইন্ডিয়ার তারকা ক্রিকেটার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement