shono
Advertisement

যোগীকে খুনি ও কল্যাণ সিংকে ক্রিমিনাল বলে কটাক্ষ আজম খানের

ভারতের মুসলিমরা আতঙ্কিত হলেও রাষ্ট্রসংঘ কিছু করছে না, অভিযোগ আজম খানের। The post যোগীকে খুনি ও কল্যাণ সিংকে ক্রিমিনাল বলে কটাক্ষ আজম খানের appeared first on Sangbad Pratidin.
Posted: 03:50 PM Apr 06, 2019Updated: 08:29 AM May 21, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে খুনি ও রাজস্থানের রাজ্যপাল কল্যাণ সিংকে ক্রিমিনাল বলে কটাক্ষ করলেন সমাজবাদী পার্টির বর্ষীয়ান নেতা আজম খান। বিজেপির আমলে এই ধরনের অপরাধীরা সাংবিধানিক পদে আসীন থাকলেও আগামীতে সুপ্রিম কোর্ট এদের দোষীসাব্যস্ত করবে বলেও মন্তব্য করেন তিনি।

Advertisement

শুক্রবার নিজের লোকসভা কেন্দ্র উত্তরপ্রদেশের রামগড়ে নির্বাচনী জনসভা করতে গিয়ে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর তীব্র সমালোচনা করেন আজম খান। বলেন, “আপনি ধর্মের তথাকথিত ধ্বজাধারীগোরক্ষনাথ মন্দিরের পুরোহিত। কিন্তু, তার পাশাপাশি আপনি একজন যাদব পুলিশকর্মীকে খুনও করেছেন। সম্প্রতি ভারতীয় সেনাকে মোদির সেনা বলে উল্লেখ করেছেন যোগী ও মুখতার আব্বাস নাকভি। কিন্তু, নির্বাচন কমিশনের পক্ষ থেকে তাঁদের বিরুদ্ধে কোনও ব্যবস্থাই নেওয়া হয়নি। ব্যবস্থা নেওয়া হয়নি কল্যাণ সিংয়ের বিরুদ্ধেও। এদিকে আমি যখন বললাম, দেশের সীমান্ত রক্ষার জন্য আমরা শেষ রক্তবিন্দু পর্যন্ত দেব তখন তা বলতে আটকাল কমিশন। এটা কী ধরনের ন্যায় বিচার?”

[আরও পড়ুন- ‘বিজেপিতে ওয়ান ম্যান শো চলছে’, কংগ্রেসের হাত ধরেই মোদিকে আক্রমণ শত্রুঘ্নর]

নির্বাচন কমিশনের বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ তুলে তাঁর অভিযোগ, সুপ্রিম কোর্ট যাকে একদিন অপরাধী বলেছিল সেই কল্যাণ সিংকে রাজ্যপালের আসনে বসানো হয়েছে। আর একজন দুষ্কৃতীকে রাজ্যপালের আসনে বসালে সে যা করে কল্যাণ সিং কমিশনের সামনে তাই করেছে। কিন্তু, তাঁর বিরুদ্ধে এখনও পর্যন্ত কোনও ব্যবস্থা নেয়নি কমিশন।

[আরও পড়ুন- ‘নিজেকে সংযত করুন’, নির্বাচন কমিশনের নিশানায় যোগী আদিত্যনাথ]

শুক্রবারের জনসভা থেকে নির্বাচন কমিশনের পাশাপাশি রাষ্ট্রসংঘের বিরুদ্ধেও তোপ দাগেন এই সমাজবাদী নেতা। বর্তমান পরিস্থিতিতে ভারতের মুসলিমরা আতঙ্কিত হলেও রাষ্ট্রসংঘ কোনও পদক্ষেপ নিচ্ছে না বলে অভিযোগ করেন তিনি। বলেন, “দেশের দ্বিতীয় সংখ্যাগরিষ্ঠ জনসম্প্রদায়ের মানুষরা আজ আতঙ্কিত। আমাকেও কথা বলতে দেওয়া হচ্ছে না। এসময়ে রাষ্ট্রসংঘ কোথায়? তাই আমিও আর এখন থেকে রাষ্ট্রসংঘকে মানতে রাজি নই।”

[আরও পড়ুন- ‘আয়ুষ্মান ভারত যোজনা’র তালিকায় উঠেছে নাম, বিতর্কে বিহারীবাবু]

প্রসঙ্গত উল্লেখ্য, মঙ্গলবার রামপুরের চারজন প্রশাসনিক আধিকারিকের নামে বিতর্কিত মন্তব্য করার অভিযোগে আজম খানের অভিযোগ দায়ের করেন কংগ্রেস নেতা ফয়জল খান লালা। তাঁর অভিযোগের ভিত্তিতে আজম খানের নামে মামলা দায়ের করে তদন্ত করছে পুলিশ।

The post যোগীকে খুনি ও কল্যাণ সিংকে ক্রিমিনাল বলে কটাক্ষ আজম খানের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement