shono
Advertisement

কেন কাটাপ্পা মারল বাহুবলীকে? ২৫ জানুয়ারি মিলবে উত্তর

জানেন কে নিয়ে আসবেন মহা-মূল্যবান এই উত্তরটি। The post কেন কাটাপ্পা মারল বাহুবলীকে? ২৫ জানুয়ারি মিলবে উত্তর appeared first on Sangbad Pratidin.
Posted: 02:09 AM Jan 09, 2017Updated: 08:39 PM Jan 08, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সেই ২০১৫ সাল থেকে প্রশ্নটা ঘুরছে মানুষের মনে। হেন কোনও মিডিয়া অন্তত এই ভারতে নেই যারা এই প্রশ্নের উত্তর জানার চেষ্টা করেনি। সাম, দাম, দণ্ড, ভেদ – কোনও কিছুই বাদ রাখা হয়নি। কিন্তু আজও মেলেনি এই প্রশ্নের উত্তর। কেন কাটাপ্পা মারলেন বাহুবলীকে?

Advertisement

মিলবে! কোনও মিথ্যে আশ্বাস নয়। এবার সত্যিই মিলবে এই প্রশ্নের উত্তর। কোথায়? যেথায় থাকবেন ‘রইস’। হ্যাঁ, ২৫ জানুয়ারি শাহরুখ খানের ‘রইস’-এর সঙ্গেই মুক্তি পাবে ‘বাহুবলী: দ্য কলক্ল্যুসন’-এর প্রথম ঝলক। আশা করা হচ্ছে, সেই ঝলকেই লুকিয়ে এই মহা-মূল্যবান প্রশ্নের উত্তর। যা জানার জন্য প্রায় দুই বছর ধরে অপেক্ষা করছেন সিনেপ্রেমীরা।

২০১৫ সালে মুক্তি পেয়েছিল ‘বাহুবলী: দ্য বিগিনিং’। প্রভাসের এই ছবি দাক্ষিণাত্য চলচ্চিত্রের ইতিহাসে প্রথম ছবি হিসেবে ৬৫০ কোটি টাকার ব্যবসা করে সেই বছর। তামিল, তেলুগুর পাশাপাশি হিন্দি ছবির দর্শকদেরও বিস্মিত করেছিল এর ফিকশন্যাল এলিমেন্টস। শেষে ছিল একটি প্রশ্ন। যার উত্তরের চাহিদা আজও তুঙ্গে। সেই উত্তরই মিলবে শাহরুখের ‘রইস’ স্টাইলে। বলিউডের বাদশাই নিয়ে আসছেন দক্ষিণের বাহুবলীর অন্দরমহলের খবর। তাই এক টিকিটে দর্শকরা পাবেন ডাবল ধামাকা।

আরও পড়ুন –

(নিজের যৌনজীবন নিয়ে বিস্ফোরক স্বীকারোক্তি করণ জোহরের)

The post কেন কাটাপ্পা মারল বাহুবলীকে? ২৫ জানুয়ারি মিলবে উত্তর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement