shono
Advertisement

টকে গিয়েছে একটি মাত্র দইয়ের ভাঁড়! বাংলাদেশের বিয়েবাড়িতে লড়াইয়ে জখম ১৫

গ্রেপ্তার দুই অভিযুক্ত।
Posted: 02:33 PM May 19, 2023Updated: 02:33 PM May 19, 2023

সুকুমার সরকার, ঢাকা: টকে গিয়েছে একটি মাত্র দইয়ের ভাঁড়! আর তা নিয়েই বাংলাদেশের বিয়েবাড়িতে ধুন্ধুমার। এই ঘটনায় আহত হয়েছেন অন্তত ১৫ জন। পুলিশে মামলা দায়ের হলে দুই অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়।

Advertisement

জানা গিয়েছে, লক্ষ্মীপুর জেলায় একটি বিয়ের অনুষ্ঠানে পাতে টক দই দেওয়া নিয়ে বর ও কনেপক্ষের মধ্যে বিবাদ শুরু হয়। অভিযোগ, পরে দু’পক্ষই খাবারের দায়িত্বে থাকা লক্ষ্মীপুর পৌর শহরের কুটুমবাড়ি চাইনিজ রেস্টুরেন্ট ও পার্টি সেন্টারে কর্মীদের উপর হামলা চালায়। খবর পেয়ে সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এই ঘটনায় জখম হন পার্টি সেন্টারের ২৫ জন কর্মী। এই ঘটনার প্রেক্ষিতে বুধবার পার্টি সেন্টারের মালিক রাকিবুজ্জামান রাকিব সাতজনের নাম উল্লেখ করে মোট ১২ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে কনের বাবা খোকন ড্রাইভার ও মাসতুতো ভাই রুবেল হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

[আরও পড়ুন: কলকাতা থেকে আগরতলা মাত্র ৬ ঘণ্টায়! ঢাকা ছুঁয়ে চালু হচ্ছে নতুন রেলপথ]

অনুষ্ঠানে আমন্ত্রিত বরপক্ষের একজন অতিথি বলেন, “পার্টি সেন্টারের খাবারের মান ভাল ছিল না। যার কারণে কনেপক্ষ হোটেল ম্যানেজমেন্টের সঙ্গে খারাপ ব্যবহার করে। পরে হোটেল মালিক রাকিব মীমাংসা করতে এগিয়ে এলে কনেপক্ষ ওনাকে মারধর করে। এতেই অন্যরাও মারামারি শুরু করে দেয়।” পার্টি সেন্টারের মালিক রাকিবুজ্জামান রাকিব বলেন, “একটি মাত্র দই টক হওয়ায় বর ও কনেপক্ষ উদ্দেশ্যপ্রণোদিতভাবে হামলা করেছে। এতে আমি ও আমার কর্মীরা জখম হয়েছে। আমি মামলা দায়ের করেছি।”

পুলিশ জানিয়েছে, পৌর শহরের শাহপুর এলাকার বৃষ্টি নামে এক মেয়ের সঙ্গে সদর উপজেলার দালাবাজার ইউনিয়নের মহাদেবপুর গ্রামের বাসিন্দা আল-আমিনের বিয়ে হয়। সেই উপলক্ষে পার্টি সেন্টারটিতে মধ্যাহ্নভোজ-সহ বিয়ের অনুষ্ঠানিক আয়োজন করা হয়। প্রথম পর্বের খাওয়াতে দই টক বলে কনেপক্ষ অভিযোগ করে। এনিয়ে শুরু হয় তর্কাতর্কি। এতে সেন্টারের মাল্ক রাকিব পরিস্থিতি শান্ত করার চেষ্টা করেন। সেসময় বরপক্ষও উত্তেজিত হয়ে উঠে। উভয়পক্ষ পার্টিসেন্টারের কর্মীদের ওপর হামলা চালায়।

[আরও পড়ুন: শেখ হাসিনাকে ক্ষমতাচ্যুত করতে চায় আমেরিকা! বিস্ফোরক প্রধানমন্ত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement