Padma Setu: উদ্বোধনের পরদিনই পদ্মা সেতুতে দুর্ঘটনায় মৃত্যু ২ যুবকের, নিষিদ্ধ বাইক চলাচল

08:59 AM Jun 27, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উদ্বোধনের পরদিনই বিপত্তি। পদ্মা সেতুতে (Padma Setu) পথ দুর্ঘটনা। প্রাণ গেল দুই যুবকের। বাইক চালিয়ে সেতু দিয়ে যাতায়াত করার সময় দুর্ঘটনাটি ঘটে। এদিকে, সোমবার সকাল ৬টা থেকে পদ্মা সেতুতে নিষিদ্ধ বাইক চলাচল। 

Advertisement

জানা গিয়েছে, নিহতেরা হলেন বছর বাইশের আলমগির হোসেন এবং একুশ বছর বয়সি মহম্মদ ফজলু। দু’জনের বাড়ি দোহার থানা এলাকায়। রবিবার রাত সাড়ে দশটা নাগাদ বাইকে চড়ে পদ্মা সেতু দিয়ে যাচ্ছিলেন দু’জনে। সেই সময় সেতুর ২৭ এবং ২৮ নম্বর পিলারের মাঝামাঝি জায়গায় দুর্ঘটনাটি ঘটে। তড়িঘড়ি তাঁদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তবে দু’জনকে বাঁচানো সম্ভব হয়নি। চিকিৎসকরা জানান আলমগির হোসেন এবং মহম্মদ ফজলুর মৃত্যু হয়েছে।

[প্রিয় পাঠক, খবরটি সদ্য আমাদের কাছে এসেছে। যেটুকু তথ্য এর মধ্যে পাওয়া গিয়েছে, সেটুকুই আপনাদের জানিয়ে দেওয়া হল। গুরুত্বপূর্ণ এই খবরটি খুঁটিনাটি-সহ কিছুক্ষণের মধ্যেই আমরা সবিস্তারে জানাব। অনুগ্রহ করে একটু পরে আর-একবার এই পেজটি রিফ্রেশ করুন, যাতে পূর্ণাঙ্গ খবর ও খবরটির অন্যান্য খুঁটিনাটি আপনারা জেনে নিতে পারেন। এই সময়টুকু আমরা আপনাদের কাছে চেয়ে নিলাম। পাশাপাশি উল্লেখ থাক, সম্প্রতি নেটমাধ্যমে নানারকম ভুয়ো খবরের ছড়াছড়ি। সে বিষয়ে আমরা যথাসম্ভব সতর্ক থেকেই খবর পরিবেশন করি। যে-কোনো খবরের সত্যাসত্য যাচাই করে তবেই আপনাদের কাছে তা পৌঁছে দেওয়া আমাদের কর্তব্য। আপনারা আমাদের সঙ্গে থাকুন, ঠিক ও তথ্যনিষ্ঠ খবর তুলে ধরার ক্ষেত্রে আপনাদের সহায়তা আন্তরিকভাবে কাম্য।]

Advertising
Advertising

Advertisement
Next