shono
Advertisement
2024 Lok Sabha Election

তমলুকে দেবাংশুর জয় নিশ্চিত! ব্যবধানও জানিয়ে দিলেন অভিষেক

ভোটের দিন ৮০টি বুথে বিজেপি গন্ডগোল করতে পারে বলেও আশঙ্কা প্রকাশ করেছেন অভিষেক।
Published By: Subhankar PatraPosted: 05:25 PM May 22, 2024Updated: 07:18 PM May 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: "দেবাংশুকে অন্ত্যত দুলক্ষ ভোটের ব্যবধানে জেতাবেন তমলুকের মানুষ।" তমলুকের তৃণমূলের প্রার্থী দেবাংশু ভট্টাচার্যের সমর্থনে নন্দীগ্রামের একটি জনসভা থেকে এমনই দাবি করলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। বিজেপি প্রার্থী প্রাক্তন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের বিরুদ্ধে 'প্রেজিস্ট ফাইট'-এ  নেমেছেন দেবাংশু। ভোটের আগেই ' ভ্রাতৃপ্রতিম' দেবাংশুকে জয়ী ঘোষণা করে দিলেন অভিষেক। 

Advertisement

উত্তর, সমতল ছুঁয়ে রাঢ় বঙ্গে প্রবেশ করেছে বঙ্গের ভোট। আগামী ২৫ তারিখ রাজ্যের আটটি লোকসভা আসনে ভোট। তার মধ্যে রয়েছে তমলুক লোকসভা (Tamluk Lok Sabha)। এই লোকসভার অন্তর্গত নন্দীগ্রাম বিধানসভা। নন্দীগ্রামের (Nandigram) বাইপাস মাঠে বুধবার তৃণমূল প্রার্থী দেবাংশু ভট্টাচার্যের (Debangshu Bhattacharya) হয়ে সভা করলেন অভিষেক। সেই সভায় তিনি দাবি করেন বিশাল ব্যবধানে জিতবেন দেবাংশু। সেখানেই তিনি জানান, কেন্দ্রে মোদি সরকারের মেয়াদ আর ১০ দিন। আগামী ৪ জুন ভোটের ফলাফলের পর কেন্দ্রের মসনদ থেকে বিদায় নেবে বিজেপি।

[আরও পড়ুন: রাজ্যপালের বুকে বিজেপির ‘পদ্ম’, ছবি প্রকাশ্যে এনে ইস্তফার দাবি তৃণমূলের]

জয়ের ব্যাপারে একশো শতাংশ নিশ্চিত প্রকাশের পর এই লোকসভায় ভোটের দিন গন্ডগোল হতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছেন তিনি। দিন ৮০টি বুথে বিজেপি গোলমাল পাকাতে পারে বিজেপি এই রকম খবর নাকি রয়েছে অভিষেকের (Abhishek Banerjee) কাছে। তিনি বলেন, " এখানের ৮০টা বুথে কারচুপি করার পরিকল্পনা আছে বিজেপির। এটা ওদের লোকেরাই আমায় বলেছে। ভোট দিতে বাধা দিলে রুখে দাঁড়াবেন। এই ভোট নন্দীগ্রামের সম্মান রক্ষা করার ভোট।"

পাশাপাশি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের বির্তকিত মন্তব্য নিয়েও তাঁকে বিঁধেছেন তিনি। অভিষেক বলেন, "এখানকার বিজেপি প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়ের দাম কত জিজ্ঞাসা করছেন। দেশের প্রধানমন্ত্রী বাংলার অগ্নিকন্যাকে ঝুঁকে প্রণাম করেছে ছবি দেখিয়েছি। এটাই মমতা বন্দ্যোপাধ্যায়ের দাম।" এছাড়াও ২০২১ সালের বিধানসভায় নন্দীগ্রামের ফলাফল নিয়ে বলেন, " বিধানসভায় যে খেলা শুরু হয়েছিল তা বাকি আছে। আগামী ২৫তারিখ সেই খেলা শেষ হবে।"      

[আরও পড়ুন: ‘স্বামী প্রণবানন্দ না থাকলে বাংলাদেশে মিশে যেত বাংলা’, মুখ্যমন্ত্রীকে জবাব শাহের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • দুই লাখ ভোটে জিতবেন দেবাংশু জানালেন অভিষেক।
  • ৮০টি বুথে বিজেপি গোলমাল পাকাতে পারে বিজেপি এই রকম খবর নাকি রয়েছে তাঁর কাছে বলে দাবি করেছেন তিনি।
  • অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের বির্তকিত মন্তব্য নিয়েও তাঁকে বিঁধেছেন তিনি
Advertisement