shono
Advertisement

‘অধিকারীদের বঙ্গোপসাগরে ফেলবে মানুষ’, মমতাকে ‘কুরুচিকর’ মন্তব্যের প্রতিবাদে হুঙ্কার কুণালের

খেজুরিতে প্রতিবাদ মিছিল করলেন কুণাল ঘোষ।
Posted: 08:20 PM Mar 16, 2024Updated: 08:20 PM Mar 16, 2024

রঞ্জন মহাপাত্র, কাঁথি: বৃহস্পতিবার বাড়িতে পড়ে গিয়ে গুরুতর আহত হন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) । প্রায় সঙ্গে সঙ্গে তাঁকে এসএসকেএম হাসাপাতালে (SSKM Hospital)  নিয়ে আসা হয়। চিকিৎসার পর বাড়িতে ফিরে যান মুখ্যমন্ত্রী(CM)। অসুস্থার খবর জানার পর প্রায় সব বিরোধী দলের নেতরা তাড়াতাড়ি সুস্থতা তাঁর কামনা করেন। বাদ যাননি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও(Narendra Modi)। এক্স হ্যান্ডেলে তৃণমূল সুপ্রিমোর দ্রুত আরোগ্য কামনা করে পোস্ট করেন তিনি। তবে শুক্রবার বিরোধী দল নেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) মুখ্যমন্ত্রীর পড়ে যাওয়া নিয়ে ব্যঙ্গ করেছেন বলে অভিযোগ শাসকদলের। সেই মন্তব্যের প্রতিবাদ জানিয়ে ও দলীয় প্রার্থীর প্রচারে শনিবার কাঁথি লোকসভার অন্তগর্ত খেজুরিতে মিছিল করেন কুণাল ঘোষ (Kunal Ghosh)।

Advertisement

প্রসঙ্গত, শুক্রবার খেজুরিতে একটি মিছিল করে নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারী। মিছিল শেষের পর মমতা বন্দ্যোপাধ্যায়ের আঘাত লাগার বিষয়ে তিনি বলেন, “মাথা ঘুরে ধপ ধপ করে পড়ে যাচ্ছে। উপর থেকে পড়া শুরু হয়েছে। নিচ অবধি পড়া শুরু হবে।” শুভেন্দুর এই মন্তব্যের পর নিন্দার ঝড় ওঠে তৃণমূলে। শনিবার কুণাল ঘোষ এর বিরোধিতায় খেজুরিতে প্রতিবাদ মিছিল করলেন। 

[আরও পড়ুন: ‘মর্নিং ওয়াক দাদা পার্কে থাক, বাংলার মেয়ে দিল্লি যাক’, মেদিনীপুরে দাঁড়িয়ে দিলীপকে একহাত অভিষেকের]

আজ খেজুরিতে মিছিলের পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন,”এখানে সভার পর শুভেন্দু যা বলেছেন, তার প্রতিবাদ জানাচ্ছি আমরা। ওর মন্তব্যের প্রতিবাদে ও কাঁথির প্রার্থী এবং উন্নয়নের প্রচারেই এই মিছিল। মাত্র কয়েক ঘণ্টার ঘোষণায় এখানকার মানুষ যে ভাবে রাস্তায় নেমেছে শুভেন্দুদের কাছে তা স্বপ্ন। এই মিছিলে আমরা দেখিয়ে দিলাম অধিকারী প্রাইভেট লিমিটেডকে কাঁথির মানুষ বঙ্গোপসাগরে ফেলে দেবে।”

[আরও পড়ুন: ‘হেলে ধরতে পারে না কেউটে ধরবে’ ডায়মন্ড হারবার নিয়ে নওশাদকে কটাক্ষ শওকতের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement