shono
Advertisement

ঘরে রক্তাক্ত অবস্থায় পড়ে স্ত্রীর মুণ্ডহীন দেহ, ‘আমি খুন করেছি’, প্রতিবেশীদের নিজেই জানালেন স্বামী

গ্রেপ্তার স্বামী।
Posted: 04:07 PM Sep 23, 2022Updated: 04:07 PM Sep 23, 2022

বাবুল হক, মালদহ: স্ত্রীর গলা কেটে খুনের অভিযোগ স্বামীর বিরুদ্ধে। প্রতিবেশীদের দাবি, খুনের কথা নিজেই সকলকে জানান অভিযুক্ত। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মালদহের (Malda) হবিবপুর থানার মঙ্গলপুরা অঞ্চলের নিরইল এলাকায়। স্বামী বচন টুডুকে গ্রেপ্তার করেছে পুলিশ। কিন্তু কেন? তা নিয়ে ধোঁয়াশায় পরিবার।

Advertisement

জানা গিয়েছে, মৃতার নাম সাবিত্রী রায় টুডু। মালদহের মঙ্গলপুরা অঞ্চলের নিরইলের বাসিন্দা তিনি। স্বামী বচন টুডু দক্ষিণ দিনাজপুর জেলার তপন থানার করদহ এলাকার বাসিন্দা। জানা গিয়েছে, অভিযুক্ত ব্যক্তি স্ত্রীর সঙ্গে শ্বশুরবাড়িতেই থাকত। স্থানীয় সূত্রে খবর, শুক্রবার সকালে নাকি পাড়ার প্রতিটি বাড়িতে গিয়ে বচন জানায়, স্ত্রীকে খুন করেছে সে। এই ঘটনায় স্বাভাবিকভাবেই সন্দেহ হয় স্থানীয়দের। তাঁরা সকলে বচনের বাড়িতে হাজির হয়।

[আরও পড়ুন: আসানসোলে কারখানার ভিতরে গোলাগুলিতে মৃত নিরাপত্তারক্ষী, কাঠগড়ায় সহকর্মী ‘গানম্যান’]

দরজা খুলতেই ভয়ংকর কাণ্ড। দেখা যায়, পড়ে রয়েছে মহিলার রক্তাক্ত দেহ। দেহ একজায়গায় পড়ে, পাশে কাটা মুণ্ডু। আঁতকে ওঠেন প্রতিবেশীরা। সঙ্গে সঙ্গে বচনকে আটকে ফেলে তাঁরা। খবর দেওয়া হয় পুলিশে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেহটি উদ্ধার করে পাঠিয়েছে ময়নাতদন্তে। ইতিমধ্যেই গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তকে। কিন্তু কী কারণে এই নৃশংসতা? তা এখনও অজানা। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

[আরও পড়ুন: রেললাইনে ধামসা-মাদল নিয়ে নাচগান, পুরুলিয়ায় কুড়মি আন্দোলনের চতুর্থ দিন উৎসবের মেজাজ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement