shono
Advertisement

কাজ শেখানোর নামে বধূকে লাগাতার ধর্ষণ! গ্রেপ্তার মঙ্গলকোটের রাষ্ট্রপতি পুরস্কারপ্রাপ্ত শোলাশিল্পী

অভিযোগ অস্বীকার করেছেন শিল্পী।
Posted: 02:20 PM Oct 10, 2022Updated: 02:20 PM Oct 10, 2022

ধীমান রায়, কাটোয়া: তিনি একজন নামকরা হস্তশিল্পী। শুধু নামী শিল্পীই নন, শোলার কাজের জন্য রাস্ট্রপতি পুরস্কার পেয়েছিলেন। মঙ্গলকোটের (Mangalkot) বনকাপাশি গ্রামের সেই প্রখ্যাত শোলাশিল্পী আশিস মালাকারের বিরুদ্ধে বধূকে লাগাতার ধর্ষণের অভিযোগ। গৃহবধূর অভিযোগের ভিত্তিতে আশিস মালাকারকে (৫৪) গ্রেপ্তার করেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলকোটের বনকাপাশি গ্রামের বাসিন্দা বছর ৩১-এর এক নির্যাতিতা মহিলা। রবিবার আশিসবাবুর বিরুদ্ধে মঙ্গলকোট থানায় লিখিত অভিযোগ দায়ের করেন তিনি। তার অভিযোগ, তিনবছর ধরে আশিস মালাকার তাঁকে বিভিন্ন জায়গায় নিয়ে গিয়ে ধর্ষণ করেছেন। বধূর দাবি, তিনি শোলার কাজ শেখার জন্য আশিস মালাকারের সঙ্গে যোগাযোগ করেছিলেন। কিন্তু হাতের কাজ শেখানোর অছিলায় বিভিন্ন প্রলোভন দেখিয়ে ধর্ষণ করতে থাকেন।

[আরও পড়ুন: চায়ের দোকানে বন্ধুকে খুন, রক্তমাখা ছুরি হাতে থানায় গিয়ে আত্মসমর্পণ অভিযুক্তের]

ওই বধূর আরও দাবি, তিনি চেষ্টা করেও আশিস মালাকারের হাত থেকে মুক্তি পাননি। ওই শিল্পী নাকি তাঁকে বিভিন্নভাবে হুমকি দিত।জানা যায়, রবিবার ওই বধূ মঙ্গলকোট থানায় গিয়ে আশিস মালাকারের বিরুদ্ধে এফআইআর দায়ের করেন। রবিবার রাতের দিকে মহিলার পরিবারের লোকজন আশিসের বাড়িতে চড়াও হয়। জুতো খুলে মারধরও করা হয়। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি সামাল দেয়।

রাতেই বনকাপাশি থেকে অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়। পুলিশের দাবি, অভিযুক্ত নিজের দোষ স্বীকার করেছেন। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। অবশ্য ধৃতের দাবি তাঁকে চক্রান্ত করে ফাঁসানো হয়েছে।

[আরও পড়ুন: টানা বৃষ্টিতে বিপর্যস্ত উত্তরবঙ্গ-সিকিম, পাহাড়ে বেড়াতে গিয়ে আটকে প্রচুর পর্যটক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement