shono
Advertisement

‘এবার জনতার রাজ’, লোকসভার আগে রাজ চক্রবর্তীকে নিয়ে ইঙ্গিতপূর্ণ পোস্টার বারাকপুরে

তারকা বিধায়কের জন্মদিনের আগে এমন পোস্টারে জল্পনা তৃণমূলের অন্দরেও।
Posted: 09:25 PM Feb 20, 2024Updated: 09:26 PM Feb 20, 2024

অর্ণব দাস, বারাকপুর: বুধবার বারাকপুরের তারকা বিধায়ক রাজ চক্রবর্তীর (Raj Chakraborty) জন্মদিন। তার আগে গোটা এলাকা ছেয়ে গিয়েছে পোস্টার-ব্যানারে। যাতে লেখা, ‘এবার বারাকপুরে জনতার রাজ’। টিটাগড় থেকে কাঁচরাপাড়া পর্যন্ত এমনই পোস্টার দেখা যাচ্ছে। পোস্টারের নিচে বিধায়ককে জন্মদিনের শুভেচ্ছাও জানানো হয়েছে।

Advertisement

নিজস্ব চিত্র

বারাকপুর, নোয়াপাড়া, ভাটপাড়া, জগদ্দল-সহ যে যে বিধানসভা এলাকায় এই ব্যানার, পোস্টার পড়েছে সেখানকার ব্যানারের নিচে সৌজন্যে সেই বিধানসভা এলাকার নাগরিকবৃন্দ বলে লেখা রয়েছে। প্রসঙ্গত, বারাকপুর লোকসভা কেন্দ্রের ভূমিপুত্র রাজ চক্রবর্তী। বাড়ি তাঁর হালিশহরে। সেখানেই বেড়ে ওঠা, পড়াশোনা, তার পর কলকাতায় এসে পরিচালক হওয়া। একুশের ভোটে লড়ে বারাকপুরের বিধায়ক হন রাজ।

[আরও পড়ুন: ‘আর্টিকেল ৩৭০’ সিনেমার নাম করে ভোট চাইলেন মোদি! নায়িকা ইয়ামির প্রতিক্রিয়া কী?]

উল্লেখ্য, ভাটপাড়ায় তৃণমূল কর্মী ভিকি যাদব খুনের ঘটনার পর থেকেই বিধায়ক সোমনাথ শ্যাম সাংসদ অর্জুন সিংয়ের বিরুদ্ধে একাধিক অভিযোগ এনে সরব হওয়ায় লোকসভা ভোটের আগে অস্বস্তি বাড়ে শাসক দলের অন্দরে। তার পর বারাকপুরের বিধায়ককে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে গোটা লোকসভা এলাকায় ইঙ্গিতপূর্ণ এই পোস্টার পড়ার ঘটনায় শিল্পাঞ্চলের রাজনীতিতে রীতিমতো চাঞ্চল্য ফেলে দিয়েছে। অনেকে বলতে শুরু করেছেন, আসন্ন লোকসভা ভোটে তৃণমূলের পরবর্তী প্রার্থী রাজ চক্রবর্তী।

এ বিষয়ে রাজের বক্তব্য, “বারাকপুর অঞ্চলের মানুষ খুব আবেগপ্রবণ। যাকে ভালোবাসেন তাকে মাথায় তুলে রাখেন। তাই আমার মনে হয় জন্মদিনের শুভেচ্ছা জানাতেই, যাঁরা আমাকে ভালোবাসেন তাঁরা এটা করেছেন।” এ ব্যাপারে অবশ্য কোন মন্তব্য করতে চাননি সাংসদ অর্জুন সিং। তিনি শুধু বিধায়ককে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। জগদ্দলেরর বিধায়ক সোমনাথ শ্যামও এদিন রাজ চক্রবর্তীর প্রার্থী হওয়া প্রসঙ্গে কোন মন্তব্য করতে চাননি। এই প্রসঙ্গে তিনি বলেন, “রাজ চক্রবর্তী বাংলার গর্ব। তিনি হালিশহরের ছেলে, আরবিসি কলেজে পড়াশোনা করেছেন। তাই তাকে গোটা বারাকপুর শিল্পাঞ্চলের মানুষ ভালোবাসেন। বিধায়ক হিসেবেও মানুষ তাকে সব পাশে পান। তাই ভালোবাসা থেকেই হয়তো অনুরাগীরা এই পোস্টার লাগিয়েছেন।”

[আরও পড়ুন: মা হতে চলেছেন দীপিকা পাড়ুকোন! কত মাসের অন্তঃসত্ত্বা রণবীর ঘরনি?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার