Advertisement

কসবা ভুয়ো টিকা কাণ্ড নিয়ে রাজ্য সরকারকে খোঁচা দিলীপ-সৌমিত্রর, পথে নামবে BJP’র শ্রমিক সংগঠন

11:20 AM Jun 26, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইস্যু কসবার ভুয়ো ভ্যাকসিন কাণ্ড (Kasba Fake Vaccination Issue)। আর তা নিয়ে তোলপাড় রাজনৈতিক মহল। টিকা কাণ্ডকে হাতিয়ার করে ক্রমশ শাসক বিরোধিতার ঝাঁজ বাড়াচ্ছে গেরুয়া শিবির। শিলিগুড়ি সফরে গিয়েও আরও একবার রাজ্য সরকারের বিরুদ্ধে চাঁচাছোলা ভাষায় সরব হলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। টুইটে খোঁচা দিয়েছেন সৌমিত্র খাঁ। এদিকে, মুরলিধর সেন লেনের রাজ্য দপ্তর থেকে নবান্ন পর্যন্ত মিছিল করবে বিজেপির শ্রমিক সংগঠন। কসবা থানার সামনে বিক্ষোভও দেখাতে পারে গেরুয়া শিবির।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

ভুয়ো ভ্যাকসিন কাণ্ড সামনে আসার পর থেকে এই ইস্যুতে সরব বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। বৃহস্পতি, শুক্রর পর শনিবারও রাজ্য সরকারকে বিঁধলেন তিনি। দিলীপ ঘোষ বলেন, “কলকাতায় ভ্যাকসিন কাণ্ডে ধৃতকে সরকার নিরাপত্তা দিয়েছে। সবাই চিনতেন। ফটোও আছে। ধরা পড়ে গিয়ে একটা তদন্ত কমিশন গড়ে দায় সাড়া হচ্ছে। এই ঘটনায় তো কলকাতা পুরসভাও জড়িত। অথচ এখন নেতারা বলছেন চিনি না। রাজ্য চাইলে এই ঘটনার তদন্ত সিবিআই দিয়ে করাতে পারত। কিন্তু তা তারা করছে না। কারণ তাদের নেতারাই জড়িত।”

[আরও পড়ুন: ‘কুকুরের কাজ কুকুর করেছে’, নিজের নিখোঁজ হওয়ার পোস্টার নিয়ে তোপ বাবুল সুপ্রিয়র]

তালতলায় রবীন্দ্র ফলকে মন্ত্রী ফিরহাদ হাকিম, বিধায়ক অতীন ঘোষের সঙ্গে দেবাঞ্জন দেবের নাম দেখা গিয়েছে। আবার সাংসদ শান্তনু সেনের সঙ্গে ভুয়ো ভ্যাকসিন কাণ্ডের নায়ক দেবাঞ্জনের ছবি দেখা গিয়েছে। সেকথা উল্লেখ করেই ফিরহাদ হাকিম, অতীন ঘোষ, শান্তনু সেনের নামে কেন অতিমারী আইনের আওতায় পুলিশের কাছে অভিযোগ দায়ের করা হবে না, সেই প্রশ্ন তুলেছেন বাঁকুড়ার বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ (Saumitra Khan)।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

যদিও শুক্রবারই বিজেপির আক্রমণের পালটা জবাব দিয়েছে তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ (Kunal Ghosh)।

[আরও পড়ুন: অনলাইন পোর্টাল বা Corona Vaccine সংক্রান্ত অ্যাপ ছাড়া টিকা নয়, কড়া নির্দেশ স্বাস্থ্যদপ্তরের]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next