shono
Advertisement

NIA তদন্তভার নেওয়ার ২৪ ঘণ্টার মধ্যে অর্জুন সিংয়ের বাড়ির অদূরে ফের বোমাবাজি

শুক্রবারই অর্জুন সিংয়ের বাড়ি লক্ষ্য করে বোমাবাজির ঘটনার তদন্তভার পেয়েছে NIA।
Posted: 11:17 AM Sep 14, 2021Updated: 11:35 AM Sep 14, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এনআইএ (NIA) তদন্তভার নেওয়ার ২৪ ঘণ্টা পেরনোর আগেই ফের বোমাবাজির ঘটনা অর্জুন সিংয়ের বাড়ির কাছে। ঘটনাকে কেন্দ্র করে মঙ্গলবার সকালে উত্তেজনা ছড়ায় মজদুর ভবন সংলগ্ন এলাকায়। খবর পেয়েই ঘটনাস্থলে গিয়েছে জগদ্দল থানার পুলিশ। ভয় দেখানোর জন্য তৃণমূল ইচ্ছাকৃত এমন ধরনের ঘটনা ঘটাচ্ছে বলেই দাবি বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের।

Advertisement

গত মঙ্গলবার মাঝরাতে বোমাবাজিতে উত্তপ্ত হয়ে উঠেছিল ভাটপাড়া এলাকা। বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের (Arjun Singh) বাড়ি লক্ষ্য করে তিনটি বোমা Bombing) ছোঁড়া হয়। সেভাবে কোনও ক্ষতি না হলেও, বাড়ির দেওয়ালে হামলার চিহ্ন ছিল স্পষ্ট। ঘটনার জেরে মাঝরাতে ব্যাপক চাঞ্চল্য ছড়াল আশেপাশের এলাকায়। সাংসদ অর্জুন সিং অভিযোগ করেন, শুধু তাঁর বাড়িই নয়, দুষ্কৃতীদের নিশানায় ছিলেন তাঁর নিরাপত্তায় মোতায়েন থাকা কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরাও। পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ তুলে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের দায়ী করেন বারাকপুরের বিজেপি (BJP) সাংসদ।

[আরও পড়ুন: চারমাসে দুই প্রেমিকাকে খুন শিলিগুড়ির ‘লেডি কিলারে’র! প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য]

ইতিমধ্যেই বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের (Arjun Singh) বাড়ির সামনের বোমাবাজির ঘটনার তদন্তে এনআইএ। স্বরাষ্ট্রমন্ত্রকের নির্দেশে সোমবারই ওই ঘটনায় মামলা রুজু করেছে তদন্তকারী সংস্থা। এবিষয়ে ইতিমধ্যেই সাংসদ পুত্র পবন সিংয়ের সঙ্গে ফোনে এবিষয়ে কথা বলেছেন তদন্তকারী আধিকারিকরা। আজ অর্থাৎ মঙ্গলবার NIA আধিকারিকরা যেতে পারেন অর্জুন সিংয়ের বাড়িতে।

এই পরিস্থিতিতে মঙ্গলবার সকাল ৯ টা নাগাদ ফের বোমাবাজির ঘটনা ঘটে অর্জুন সিংয়ের বাড়ি সংলগ্ন এলাকায়। জানা গিয়েছে, মজদুর ভবনের পিছনে প্রায় ২০০ মিটার দূরে একটা ফাঁকা জমি আছে। সেখানে বোমাবাজি করা হয়। অর্জুন সিংয়ের অভিযোগ, ভয় দেখানোর জন্যই লাগাতার বোমাবাজি করা হচ্ছে। তৃণমূল বিধায়ক পার্থ ভৌমিক পর্যাপ্ত তদন্তের দাবি জানিয়েছেন।

[আরও পড়ুন: Coronavirus Update: গত ২৪ ঘণ্টায় এক ধাক্কায় অনেকটা কমল রাজ্যের সংক্রমণ, মৃত্যু ১০ জনের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার