shono
Advertisement
Sandeshkhali

আবারও খণ্ডযুদ্ধ সন্দেশখালিতে, BJP কর্মীকে গ্রেপ্তার করতে গিয়ে মহিলাদের রোষের মুখে পুলিশ

Published By: Paramita PaulPosted: 08:07 PM Jun 03, 2024Updated: 08:20 PM Jun 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের উত্তপ্ত সন্দেশখালি (Sandeshkhali)। বিজেপি সমর্থককে গ্রেপ্তার করতে গিয়ে বাড়ির মহিলা সদস্যদের হেনস্তার অভিযোগ উঠেছে ন্যাজাট থানার পুলিশের বিরুদ্ধে। সোমবার দুপুরের এই ঘটনাকে কেন্দ্র করে উত্তাল হয় সন্দেশখালি।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সন্দেশখালি ন্যাজাট থানার অন্তর্গত সরবেড়িয়া আগারহাটির ভূঁইয়াপাড়া এলাকায় অমর ভূঁইয়া ওরফে গড়া এলাকার বিজেপি সমর্থক হিসেবে পরিচিত। তাঁকে আজ দুপুরে পুলিশ গ্রেপ্তার করতে আসে বলে খবর। তখনই পুলিশের সঙ্গে ঝামেলা বাঁধে এলাকাবাসী ও পরিবারের সদস্যদের সঙ্গে। সেই সময় পুলিশ মহিলাদের গায়ে হাত দেয় বলে অভিযোগ। এই নিয়ে উত্তপ্ত হয়ে উঠে এলাকা। বিজেপি সমর্থকের স্ত্রীয়ের অভিযোগ, কোনও রকম ওয়ারেন্ট ছাড়া গ্রেপ্তার করতে এসেছিল পুলিশ। সেই সময় পুলিশ মহিলাদের হেনস্তা করে। এ নিয়ে পুলিশের সঙ্গে কার্যত খণ্ডযুদ্ধ বেঁধে যায়। নামে বিশাল পুলিশ বাহিনী ও র‌্যাফ। উল্লেখ্য, ভোটের দিনের অশান্তির ঘটনায় সন্দেশখালিতে একের পর এক বিজেপি কর্মী গ্রেপ্তার হয়েছেন। যা নিয়ে বিক্ষোভ হচ্ছে। 

[আরও পড়ুন: লোকসভার তুলনায় ভোটদানের হার অনেক কম বিধানসভা উপনির্বাচনে! কারণ ঘিরে ধোঁয়াশা]

ভোটের দিন থেকে নতুন করে উত্তপ্ত হয়েছে সন্দেশখালি। রাতের আধারে চোরাগোপ্তা হামলা চলছে সেখানে। বারবার পুলিশের সঙ্গে খণ্ডযুদ্ধে জড়িয়েছেন মহিলারা। এর মাঝেই ফের একবার সন্দেশখালিতে আসতে চায় জাতীয় মহিলা কমিশন। এই মর্মে তারা নির্বাচন কমিশনকে চিঠিও দিয়েছেন মহিলা কমিশন। ইতিপূর্বে এলাকার তৎকালীন দাপুটে দলনেতা শেখ শাহজাহান ও তার সঙ্গীদের বিরুদ্ধে মহিলাদের উপর অত্যাচারের অভিযোগ উঠেছিল। ধর্ষণের মতো অভিযোগ মিলেছিল। সেই সময়ও মহিলা কমিশনের প্রতিনিধিরা সন্দেশখালিতে এসেছিলেন। 

[আরও পড়ুন: মুম্বইয়ের রাস্তায় ‘হেনস্তা’র ঘটনায় রবিনার পাশে কঙ্গনা, বড় খবর জানাল পুলিশ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বিজেপি সমর্থককে গ্রেপ্তার করতে গিয়ে বাড়ির মহিলা সদস্যদের হেনস্তার অভিযোগ উঠেছে ন্যাজাট থানার পুলিশের বিরুদ্ধে।
  • পুলিশ গ্রেপ্তার করতে আসে বলে খবর।
Advertisement