shono
Advertisement
Balurghat

চিকিৎসার গাফিলতিতে যুবকের মৃত্যুর অভিযোগ! উত্তেজনা বালুরঘাট হাসপাতালে

বৃহস্পতিবার রাতে শ্বাসকষ্টজনিত অসুস্থতার কারণে বালুরঘাট জেলা হাসপাতালে ভর্তি হন ওই যুবক।
Published By: Subhankar PatraPosted: 01:35 PM Oct 20, 2024Updated: 02:05 PM Oct 20, 2024

রাজা দাস, বালুরঘাট: ফের চিকিৎসায় গাফিলতিতে রোগী মৃত্যুর অভিযোগ বালুরঘাট জেলা হাসপাতালে। স্বাস্থ্যকর্মী ও চিকিৎসকদের ঘিরে বিক্ষোভ দেখাতে থাকেন মৃতের পরিজনেরা। যা নিয়ে তীব্র উত্তেজনা ছড়ায় হাসপাতাল চত্বরে। পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

Advertisement

পরিবার সূত্রে জানা গিয়েছে, মৃত যুবকের নাম আদিত্য মহন্ত। তিনি বালুরঘাট খাসপুর এলাকার বাসিন্দা। যুবক দিল্লিতে শ্রমিকের কাজ করতেন। পুজোয় বাড়িতে এসেছিলেন। গত বৃহস্পতিবার রাতে তাঁকে শ্বাসকষ্টজনিত অসুস্থতার কারণে বালুরঘাট জেলা হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার বিকেল থেকে তাঁর শারীরিক অবস্থার অবনতি হতে শুরু করে। গভীর রাতে মারা যান যুবক। পরিবারের অভিযোগ, চিকিৎসক সময়ে না আসায় ও ঠিক মতো পরিষেবা না পাওয়ায় আদিত্যর মৃত্যু হয়েছে।

তাঁদের আরও দাবি, শারীরিক অবস্থার অবনতি হতে থাকলেও অক্সিজেন পাওয়া যায়নি। এছাড়া, রোগীর শারীরিক পরীক্ষার জন্য সুপার স্পেশালিটি ওর্য়াডে নিয়ে যাওয়ার জন্য স্বাস্থ্যকর্মীদের সাহায্য চাওয়া হলে তা পাওয়া যায়নি বলেও অভিযোগ। রাতেই হাসপাতালে বিক্ষোভ দেখায় মৃতের পরিবার। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরিবারের তরফে জানানো হয়েছে, তাঁরা থানায় লিখিত অভিযোগ জানাবেন। এই বিষয়ে হাসপাতাল কর্তৃপক্ষের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ফের চিকিৎসায় গাফিলতিতে রোগী মৃত্যুর অভিযোগ বালুরঘাট হাসপাতালে। যা নিয়ে তীব্র উত্তেজনা ছড়ায় হাসপাতাল চত্বরে।
  • স্বাস্থ্যকর্মী ও চিকিৎসকদের ঘিরে বিক্ষোভ দেখাতে থাকেন মৃতের পরিজনেরা।
  • ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।
Advertisement