shono
Advertisement
East Bengal

মানবিক লাল-হলুদ, বন্যা কবলিত মানুষের পাশে ইস্টবেঙ্গল

ক্লাবের তরফ থেকে জানানো হয়, ভবিষ্যতে প্রয়োজন পড়লে আরও সাহায্য করতে প্রস্তুত।
Published By: Arpan DasPosted: 07:10 PM Sep 21, 2024Updated: 07:37 PM Sep 21, 2024

শিলাজিৎ সরকার: জলমগ্ন দক্ষিণবঙ্গের বিভিন্ন এলাকা। বিপর্যস্ত সাধারণ মানুষের জীবন। দুর্গতদের পাশে দাঁড়িয়ে জেলা সফরে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। এবার বন্যা কবলিত মানুষের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নিল ইস্টবেঙ্গল (East Bengal) ক্লাবও। শনিবার ক্লাব তাঁবুতে আয়োজিত বার্ষিক সাধারণ সভা থেকে সেই বিষয়ে জানিয়ে দেওয়া হয়।

Advertisement

লাল-হলুদের পক্ষ থেকে জানানো হয়েছে, ইস্টবেঙ্গল ক্লাব সবসময়ই মানুষের পাশে দাঁড়িয়েছে। দক্ষিণবঙ্গের বন্যা পরিস্থিতি নিয়ে তারাও উদ্বিগ্ন। এই অবস্থায় ক্লাবের পক্ষ থেকেও ১৫ লক্ষ টাকা মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে তুলে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। বিবৃতিতে জানানো হয়েছে, "আপনারা সকলেই জানেন দক্ষিণবঙ্গের বিস্তীর্ণ এলাকা জুড়ে ভয়াবহ বন্যা হয়েছে। বহু মানুষ বিপর্যস্ত, বহু চাষের জমি জলের তলায়। ইস্টবেঙ্গল ক্লাব বরাবরই এরকম কঠিন পরিস্থিতিতে মানুষের সঙ্গে, মানুষের পাশে এসে দাঁড়ায়। আমরা চেয়েছিলাম এই বন্যা কবলিত মানুষদের জন্য কিছু করতে। তাই মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ১৫ লক্ষ টাকা তুলে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়।"

সেই সঙ্গে জানানো হয় ভবিষ্যতে প্রয়োজন পড়লে ইস্টবেঙ্গল আরও কিছু সাহায্য করতে প্রস্তুত। বলা হয়েছে, "ইস্টবেঙ্গল ক্লাব সমবসময় মানুষের পাশে থাকবে, মানুষের জন্য কাজ করবে।" এদিন বার্ষিক সাধারণ সভায় ইউথ ডেভলপমেন্টের কাজকে আরও এগিয়ে নিয়ে যাওয়ার কথা ঘোষণা করা হয়েছে। এছাড়াও পরিকাঠামো উন্নতির বিষয়েও কাজ করার অঙ্গীকার নেওয়া হয়েছে।

কলকাতা লিগে এই মুহূর্তে সুবিধাজনক জায়গায় রয়েছে লাল-হলুদ বাহিনী। আগের ম্যাচে মহামেডানের সঙ্গে ড্র করলেও খেতাব জয়ের পথেই রয়েছে তারা। অন্যদিকে আইএসএলে প্রথম ম্যাচে পরাজয় স্বীকার করতে হয়েছে কার্লেস কুয়াদ্রাতের দলকে। সেখানে নতুন পরীক্ষা অপেক্ষা করে আছে কেরালা ব্লাস্টার্সের বিরুদ্ধে। সেসবের মধ্যেই বাংলার বন্যার্ত মানুষের পাশে মানবিক ইস্টবেঙ্গল। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • জলমগ্ন দক্ষিণবঙ্গের বিভিন্ন এলাকা। বিপর্যস্ত সাধারণ মানুষের জীবন।
  • দুর্গতদের পাশে দাঁড়িয়ে জেলা সফরে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও।
  • এবার বন্যাকবলিত মানুষের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নিল ইস্টবেঙ্গল ক্লাব।
Advertisement