shono
Advertisement
Kolkata

খাস কলকাতায় আচমকা ভাঙল চলন্ত বাসের দরজা! ছিটকে রাস্তায় যাত্রীরা

Published By: Tiyasha SarkarPosted: 11:04 AM Jun 11, 2024Updated: 11:43 AM Jun 11, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আচমকা ভাঙল চলন্ত বাসের দরজা। ছিটকে রাস্তায় পড়ে গেলেন যাত্রীরা। মঙ্গলবার সকালে এই ঘটনাটি ঘটেছে খাস কলকাতার মৌলালিতে। জখম ৬ যাত্রী। তাঁদের ভর্তি করা হয়েছে নীলরতন সরকার মেডিক্যাল কলজে ও হাসপাতালে। চলছে চিকিৎসা। আটক করা হয়েছে বাসের চালক ও কন্ডাক্টরকে।

Advertisement

 

প্রতিদিন কলকাতার বুকে চলে কয়েকহাজার বাস। অন্যান্যদিনের মতোই মঙ্গলবার সকালে ২৪এ/১ রুটের একটি বাস হাওড়া থেকে মুকুন্দপুরের দিকে যাচ্ছিল। বাসটির পিছনের দরজাটি খোলা ছিল। সামনেরটি ছিল বন্ধ। মৌলালিতে ঘটে অঘটন। আচমকা সামনের বন্ধ দরজাটি ভেঙে পড়ে যায় রাস্তায়। দ্রুতগতিতে ছিল বাসটি। ফলে ৬ যাত্রী ছিটকে পড়ে যান রাস্তায়। বিষয়টি নজরে পড়তেই স্থানীয়রা ছুটে যান। ঘটনাস্থলে যান পুলিশ আধিকারিকরা। তড়িঘড়ি আহতদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে।

[আরও পড়ুন: ফের স্বরাষ্ট্রমন্ত্রী শাহ, রেল পেলেন না নীতীশ! নতুন সরকারে কোন পদে কে?]

ইতিমধ্যেই বাসের চালক ও কন্ডাক্টরকে আটক করা হয়েছে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, অফিস টাইমে অতিরিক্ত যাত্রী নিয়ে ছুটছিল বাসটি। এদিকে সামনের বন্ধ দরজাটি ছিল নড়বড়ে। সেই কারণেই এই দুর্ঘটনা।  প্রসঙ্গত, কখনও গতির জের, কখনও রেষারেষি, প্রায়ই বাসের কারণে বিপদের মুখে পড়েন যাত্রীরা। একের পর এক এহেন ঘটনায় বাসে চড়তেই আতঙ্কে ভুগছেন অনেকে।  

[আরও পড়ুন: কাশ্মীরে তীর্থযাত্রীদের বাসে হামলায় বাড়ল মৃতের সংখ্যা, শুরু NIA তদন্ত, জঙ্গিদের তল্লাশিতে সেনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আচমকা ভাঙল চলন্ত বাসের দরজা। ছিটকে রাস্তায় পড়ে গেলেন যাত্রীরা।
  • মঙ্গলবার সকালে এই ঘটনাটি ঘটেছে খাস কলকাতার মৌলালিতে। জখম ৬ যাত্রী।
Advertisement