shono
Advertisement

ভাইজাগে দুর্ঘটনায় মৃত জামাই, মেয়ের কাছে যাওয়ার পথে গাড়ির ধাক্কায় মৃত মা

হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে ছেলেও। The post ভাইজাগে দুর্ঘটনায় মৃত জামাই, মেয়ের কাছে যাওয়ার পথে গাড়ির ধাক্কায় মৃত মা appeared first on Sangbad Pratidin.
Posted: 01:58 PM Aug 02, 2020Updated: 02:59 PM Aug 02, 2020

অংশুপ্রতীম পাল, খড়গপুর: বিশাখাপত্তনমের ক্রেন দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন খড়গপুরের (Kharagpur) জামাই। এমন পরিস্থিতিতে ভিন রাজ্যে থাকা মেয়ের পাশে দাঁড়াতে ছুটে গিয়েছিল পরিবার। কিন্তু হায় রে নিয়তি! মেয়ের কাছে পৌঁছনোর আগেই পথ দুর্ঘটনায় প্রাণ হারালেন মা। মৃত্যু হয়েছে সঙ্গে থাকা বউমারও। হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন ছেলেও। রবিবার সকালে এই খবর পেয়ে শোকের ছাড়া নেমে এসেছে খড়গপুরে।

Advertisement

শনিবার বেলা বারোটা নাগাদ বিশাখাপত্তনমের হিন্দুস্তান লিমিটেড শিপইয়ার্ডে (Hindusthan Limited Shipyard) ভয়াবহ দুর্ঘটনা ঘটে। ভারী ক্রেন পড়ে ১১ জনের মৃত্যু হয়। তাঁদের মধ্যে ছিলেন খড়গপুরের ১৮ নম্বর ওয়ার্ডের এক পরিবারের জামাই জি ভাস্করাও। খবর পাওয়ার পর আর সময় নষ্ট করেনি ওই পরিবার। মেয়ের কাছে যাওয়ার জন্য গাড়ি নিয়ে বেরিয়ে পড়েন মা এল নাগমণি, দুই ছেলে ও দুই বউমা। কিন্তু ফের বিপত্তি। অন্ধ্রপ্রদেশ সোনপেটার কাছে দুর্ঘটনার কবলে পড়ে গাড়িটি। ঘটনাস্থলেই মা, ছোট বউমা ও গাড়ি চালক আর দ্বারকানাথের মৃত্যু হয়। হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন ছোট ছেলে কে ভিলেশ্বর রাও। 

[আরও পড়ুন : চলন্ত ট্রেন থেকে নদীতে পড়লেন গার্ড, চরে মুখ গুঁজে পড়ে কয়েক ঘণ্টা, উদ্ধারে এল না কেউ]

প্রসঙ্গত, সংবাদ সংস্থা সূত্রে খবর, রোজকার মতো শনিবারও ওই ডকে মালপত্র ওঠানো-নামানো চলছিল। দুপুর সাড়ে বারোটা নাগাদ আচমকাই ক্রেনটি ভেঙে পড়ে। বিকট শব্দ শুনে আশপাশের ডক থেকে লোকজন ছুটে আসে। ক্রেনের নিচে যাঁরা কাজ করছিল তাঁদের মধ্যে দশজনের ঘটনাস্থলেই মৃত্যু হয়। অনেকেই ক্রেনের নিচে চাপা পড়েছিলেন। ফলে পরে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ায় ১১।  তবে কীভাবে এই দুর্ঘটনা ঘটল, তা খতিয়ে দেখছে পুলিশ। 

[আরও পড়ুন : ছুরি দিয়ে কোপ, মৃত্যু নিশ্চিত করতে বোমাবাজি, বাঁকুড়ায় তৃণমূল নেতা খুনে চাঞ্চল্য]

The post ভাইজাগে দুর্ঘটনায় মৃত জামাই, মেয়ের কাছে যাওয়ার পথে গাড়ির ধাক্কায় মৃত মা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার