shono
Advertisement

‘কেউ পুরুলিয়ার চাকরির কোটা পকেটে ভরেছিল’, নাম না করে শুভেন্দুর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ মমতার

ফের রাজ্যের বিরোধী দলনেতাকে গদ্দার বলে কটাক্ষ করলেন শুভেন্দু।
Posted: 01:31 PM Jan 31, 2023Updated: 01:45 PM Jan 31, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মালদহের প্রশাসনিক সভা থেকে নাম না করে ফের রাজ্যের বিরোধী দলনেতাকে তোপ দাগলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে অভিযোগ তুললেন দুর্নীতির। পাশাপাশি শিক্ষক নিয়োগ প্রসঙ্গে সাফ জানিয়ে দিলেন, কেউ অন্যায় করলে তাঁর দায়িত্ব নেবে না দল।

Advertisement

মঙ্গলবার দুপুরে তিনটি জেলা নিয়ে মুখ্যমন্ত্রী প্রশাসনিক বৈঠক করেন মালদহের গাজোলে। সেখান থেকেই একাধিক ইস্যুতে কেন্দ্রকে একহাত নেন। নিশানা করেন কেন্দ্রীয় পরিদর্শন দলকেও। তাঁদের ‘অশ্বডিম্ব’ বলে কটাক্ষ করেন। ওই সভা থেকেই নাম না করে শুভেন্দু অধিকারীকে আক্রমণ করেন মুখ্যমন্ত্রী। অভিযোগ তোলেন দুর্নীতির। আবারও গদ্দার বলে তোপ দেগে বলেন, “কয়েকটা ডাকাত-গদ্দার দল থেকে বিদায় নিয়েছে। ভাল হয়েছে। পুরুলিয়ার ছেলেমেয়ের চাকরির কোটাটাই তো কেটে দিয়েছিল।” এরপর আদালততে উদ্দেশ্য করে বলেন, “আদালতে প্রনাম করে বলব, আপনারা খুঁজে দেখুন পুরুলিয়ায় কী হয়েছিল। পুরুলিয়ার কোটা নিজের পকেটে ভরেছিল। কীসের বিনিময়ে সেটা আর বলছি না। আমি তখন প্রশ্ন করেছিলাম, কেন ওদের বঞ্চিত করা হবে। আমি নতুন করে ব্যবস্থা গ্রহণ করেছিলাম।”

[আরও পড়ুন: মালদহে দুর্ঘটনায় মৃতদের পরিবারের পাশে মুখ্যমন্ত্রী, দিলেন আর্থিক সাহায্য ও সরকারি চাকরি]

শুভেন্দুকে বিঁধে মমতা আরও বলেন, “একজন খালি বলছেন রাস্তার টাকা দেব না। ১০০ দিনের কাজের টাকা দেব না। উনি দেওয়ার কে? এই সব টাকা তো জনগনের টাকা।” এদিকে শিক্ষক দুর্নীতি নিয়ে এখনও সরগরম রাজ্য। জেলবন্দি মমতা সরকারের এক সময়ের শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। চলছে মামলা। এদিন সেই প্রসঙ্গেও মুখ খুললেন মমতা। বললেন, “শিক্ষক নিয়োগ নিয়ে আমি কিছু বলিনি। কারণ আদালতে মামলা চলছে। আশাকরি ভাল বিচার হবে।” এরপরই তিনি স্পষ্ট ভাষায় বুঝিয়ে দিয়েছেন, কেউ অন্যায় করলে অর্থাৎ দোষ প্রমাণিত হলে দল কারও দায়িত্ব নেবে না। 

[আরও পড়ুন: মালদহে বাস দুর্ঘটনায় মৃত ২, আহত ৩০ যাত্রীকে দেখতে হাসপাতালে ফিরহাদ, দিলেন সাহায্যের আশ্বাস]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার