shono
Advertisement

Panchayat Election Result 2023: গ্রেপ্তারির পরই সুখবর, ভোটযুদ্ধে জয়ী NIA’র হাতে ধৃত TMC প্রার্থী

৩০৯টি ভোটে জয়লাভ করেছেন গ্রাম পঞ্চায়েতের তৃণমূল প্রার্থী।
Posted: 01:19 PM Jul 11, 2023Updated: 04:25 PM Jul 11, 2023

নন্দন দত্ত, সিউড়ি: ভোটযুদ্ধে জয়ী এনআইএ’র হাতে গ্রেপ্তার হওয়া তৃণমূল প্রার্থী মনোজ ঘোষ। প্রশাসনিক সূত্রে জানা গিয়েছে, ৩০৯টি ভোটে (Panchayat Election Result 2023) জয়লাভ করেছেন গ্রাম পঞ্চায়েতের তৃণমূল প্রার্থী। বীরভূমের নলহাটি বিধানসভা এলাকার বানীওর পঞ্চায়েতের গোপাল পঞ্চায়েতের তৃণমূলের প্রর্থী ছিলেন মনোজ ঘোষ। সোমবার মনোজকে নলহাটি থানায় ডেকে পাঠানো হয়। কেন্দ্রীয় সংস্থা সূত্রে জানা গিয়েছে, আদালতের নির্দেশে মনোজবাবুকে থানায় ডেকে পাঠানো হয়। তারপরেই মনোজকে সোমবার নলহাটি থানায় প্রথমে জিজ্ঞাসাবাদ করে এনআইএ’র আধিকারিকরা। পরবর্তীতে তাঁকে গ্রেপ্তার করা হয়। এনআইএ সূত্রে জানা গিয়েছে, ধৃতকে কলকাতায় নিয়ে যাওয়া হবে।

Advertisement

গত ২৮ জুন সকালে আচমকাই নলহাটির বাহাদুরপুরে মনোজ ঘোষের একটি পাথর খাদানে হানা দেয় এনআইএ আধিকারিকরা। দীর্ঘ আট থেকে দশ ঘন্টা সেখানে তল্লাশি চালান আধিকারিকরা। এনআইএ সূত্রে জানা গিয়েছে, অফিসে সেই সময় মনোজ ঘোষের ম্যানেজার পার্থকুমার মণ্ডল উপস্থিত ছিলেন। জিজ্ঞাসাবাদের পরে তাঁকে সঙ্গে নিয়েই খাদানের কাছে একটি পরিত্যক্ত ঘরে তল্লাশি চালানো হয়। সেখান থেকে একটি আগ্নেয়াস্ত্র ও কার্তুজ উদ্ধার হয়।

[আরও পড়ুন: ভোটযুদ্ধে জয়ী অনুব্রতর বিরুদ্ধে মামলা করা শিবঠাকুরের স্ত্রী, আপ্লুত TMC প্রার্থী]

পাশাপাশি দুটি ব্যাগে জিলেটিন স্টিক ও ডিটোনেটর ও আগ্নেয়াস্ত্র নিয়ে যায় এনআইএ। তবে কত পরিমাণ ডিটোনেটর উদ্ধার হয়েছিল তা জানা যায়নি। কিন্তু ওই দুটি ঘর সিল করে দেওয়া হয়। এনআইএ সূত্রে জানা গিয়েছে, মনোজকে দু’বার নোটিস পাঠানো হয় জিজ্ঞাসাবাদের জন্য। কিন্তু তিনি হাজির হননি। এরপর আদালতের নির্দেশে তাঁকে ডেকে পাঠানো হয় তাঁকে। তারপরেই তাঁকে গ্রেপ্তার করা হয়। কিন্তু জনসমর্থনে মনোজবাবু যে এগিয়ে জয়ই তা প্রমাণ করল।

[আরও পড়ুন: ভোটগণনার মাঝেই পুনর্নির্বাচনের দাবি শুভেন্দুর! হাই কোর্টে দায়ের মামলা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার