shono
Advertisement

Panchayat Polls 2023: পদ্মফুলের সোনালির মুখে জোড়াফুলের স্লোগান! শোরগোল নদিয়ায়

নদিয়ায় বিজেপির হয়ে ভোটপ্রচারে গিয়েছিলেন সোনালি।
Posted: 05:22 PM Jul 01, 2023Updated: 06:31 PM Jul 01, 2023

রমনী বিশ্বাস, তেহট্ট: তৃণমূল ছেড়েছেন বেশ কিছুদিন আগে। যোগ দিয়েছেন বিজেপিতে। কিন্তু তৃণমূলের হয়ে প্রচারের অভ্যেস এখনও ছাড়তে পারেননি একসময় মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) ছায়াসঙ্গী। তাই প্রচারে গিয়ে তৃণমূলের হয়ে ভোট চাইলেন সোনালি গুহ। যদিও তড়িঘড়ি মনিজের ভুল শুধরেও নিলেন তিনি। শনিবার ঘটনাটি ঘটেছে নদিয়ার তেহট্টে।

Advertisement

নদিয়ার তেহট্ট থানার বেতাই করুইগাছি বকুলতলা এলাকায় পঞ্চায়েত নির্বাচন (Panchayat Polls 2023) বিজেপির হয়ে ভোটপ্রচারে গিয়েছিলেন সোনালি গুহ। বললেন, “তৃণমূল বলছে টিকিট না পেয়ে আমি কান্নাকাটি করছি। তাই ওদের দেখালাম এরকম ব্যাপার নেই। আমি দলের হয়ে প্রচার করছি।” এরপরই পঞ্চায়েতে গেরুয়া শিবিরের প্রার্থীদের হয়ে প্রচারে নেমেছিলেন সোনালি। আর সেখানেই স্লোগান দিতে গিয়ে বিপত্তি ঘটালেন সোনালি। তাঁর মুখে শোনা গেল তৃণমূলের স্লোগান।

[আরও পড়ুন: কলোসিয়ামেই লড়াই জুকারবার্গ-মাস্কের? লড়াইয়ের ময়দানে মুখোমুখি দুই টেক জায়ান্ট!]

স্লোগান দিতে শুরু করেছিলেন সোনালি। প্রথমে তিনি বলেন, পদ্মফুলে ভোট দিন। দ্বিতীয়বার বলতে গিয়ে বলে বসলেন, “জোড়াফুলে ভোট দিন। সঙ্গে সঙ্গে সামলে নিয়ে বলেন, “পদ্মফুলে ভোট দিন।” যা নিয়ে শোরগোল শুরু হয়েছে। তবে দলের সদস্যরা বলছেন, মুখ ফসকেই ফুল বদলে ফেললেন সোনালি। এদিন সাংবাদিকরা তৃণমূল নেত্রীকে নিয়ে তাঁর প্রাক্তন ছায়াসঙ্গীকে প্রশ্ন করলেই কার্যত এড়িয়ে যান তিনি।

 

২০২১ সালে বিধানসভা ভোটের (Assembly Election 2021) ফলের পর বিজেপিকে গালমন্দ করে মুখ‌্যমন্ত্রীর কালীঘাটের (Kalighat) বাড়িতে গিয়ে পায়ে পড়ে বিস্তর কান্নাকাটি করেছিলেন সোনালি। সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, ‘‘মাছ যেমন জল ছাড়া বাঁচে না, তেমনই দিদি আপনাকে ছাড়া আমি বাঁচব না।’’ কিন্তু গত দু’বছরে তৃণমূলে কল্কে না পেয়ে পারিবারিক কিছু বিষয়ে শুভেন্দুর কাছে সাহায‌্য পাওয়ায় বিজেপির মঞ্চ থেকে মুখ‌্যমন্ত্রী এবং তাঁর পরিবারকে ব‌্যক্তিগত আক্রমণে রাজি হয়েছেন সোনালি। 

[আরও পড়ুন: ওয়াগনার বিদ্রোহে ‘হাত নেই’, ক্রেমলিনকে আশ্বস্ত করল সিআইএ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার