shono
Advertisement

Breaking News

Rail Block

মদ্যপ অবস্থায় ভুল ঘোষণা! যাত্রী বিক্ষোভে উত্তাল আগরপাড়া, ট্রেন অবরোধ

স্টেশন মাস্টারের বিরুদ্ধে যাত্রীদের সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগ। শিয়ালদহ মেন শাখায় বেশ কিছুক্ষণ বন্ধ ছিল ট্রেন চলাচল।
Published By: Sucheta SenguptaPosted: 10:50 PM Sep 06, 2024Updated: 11:08 PM Sep 06, 2024

সুব্রত বিশ্বাস ও অর্ণব দাস: মদ্যপ অবস্থায় ভুল ঘোষণা, কথা বলতে গেলে যাত্রীদের সঙ্গে চরম দুর্ব্যবহার-সহ একাধিক অভিযোগ। শুক্রবার রাতে উত্তপ্ত হয়ে উঠল শিয়ালদহ মেন শাখার আগরপাড়া স্টেশন।  যাত্রীদের বিক্ষোভে রীতিমতো ধুন্ধুমার পরিস্থিতি স্টেশন মাস্টারের ধরে। বাকবিতন্ডায় জড়িয়ে ট্রেন অবরোধ শুরু করেন যাত্রীরা। পরে  রাতে বাড়ি ফেরার সময় এমন ঘটনায় চূড়ান্ত সমস্যার মুখে পড়লেন নিত্যযাত্রীরা। 

Advertisement

রেল সূত্রে জানা গিয়েছে, সমস্যার সূত্রপাত রাত সাড়ে ৯টা নাগাদ। আগরপাড়া স্টেশনে ট্রেনের ঘোষণা হয়। সেইমতো ট্রেন ধরার জন্য যাত্রীরা প্রস্তুত হন। কিন্তু পরে বোঝা যায়, ঘোষণায় ভুল ছিল। ফলে সংশয় তৈরি হয় যাত্রীদের মধ্যে। কোন ট্রেন আসছে, তা সঠিকভাবে জানার জন্য তাঁরা স্টেশন মাস্টারের ঘরে যান। অভিযোগ, সেখানে স্টেশন মাস্টার তাঁদের সঙ্গে খারাপ আচরণ করেন। আরও অভিযোগ, ওই ঘরে বসেই মহেশ নামে এক রেলকর্মী মদ্যপ অবস্থায় ভুল ঘোষণা করেছেন।

[আরও পড়ুন: মিলেছে ‘টেকনিক্যাল রিপোর্ট’, ধর্ষণবিরোধী ‘অপরাজিতা’ বিল রাষ্ট্রপতিকে পাঠালেন আনন্দ বোস]

এনিয়ে যাত্রীদের সঙ্গে স্টেশন মাস্টারের কথা কাটাকাটি শুরু হয়। তুুমুল উত্তেজনাকর পরিস্থিতি তৈরি হয় আগরপাড়া স্টেশনে। প্রতিবাদে ট্রেন অবরোধ শুরু করেন যাত্রীরা। প্রায় ৪০ মিনিট ধরে চলে সেই অবরোধ। শেষ খবর পাওয়া অনুযায়ী, রেল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বিবদমান দুই পক্ষকে থামিয়ে পরিস্থিতি আয়ত্তে আনে। রাত ১০টা ১০ নাগাদ অবরোধ উঠে যায়। তবে এতক্ষণ অবরোধের জেরে বিভিন্ন স্টেশনে ট্রেন আটকে পড়েছিল। তা ধীরে ধীরে ছাড়া হচ্ছে। গন্তব্যে পৌঁছতে যথেষ্ট দেরি হবে বলেই অনুমান যাত্রীদের।  

[আরও পড়ুন: প্রেমের টানে কাঁটাতার পেরিয়ে ওপার বাংলায় তরুণী, ২ বছরের বন্দিদশা কাটিয়ে ফিরলেন বাড়ি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ট্রেনের ভুল ঘোষণা, আগরপাড়ায় যাত্রী বিক্ষোভ।
  • রাত ৯,.৩০ থেকে ১০.১০ পর্যন্ত অবরোধ ছিল ট্রেন।
Advertisement