shono
Advertisement

ঠান্ডা পানীয় ভেবে বিষ পান করে মৃত্যু স্কুলছাত্রের, অসুস্থ আরও ৪

অসুস্থ বাকি চার ছাত্রের অবস্থা স্থিতিশীল।
Posted: 11:57 AM Mar 27, 2023Updated: 11:57 AM Mar 27, 2023

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: ঠান্ডা পানীয় ভেবে বিষ পান করে মৃত্যু স্কুলছাত্রের। অসুস্থ বাকি চার ছাত্রের অবস্থা স্থিতিশীল। রবিবার রাতে তাদের ডায়মন্ড হারবার মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

Advertisement

সুমন গায়েন নামে ছাত্রের মৃত্যু হয়েছে বলেই হাসপাতাল সূত্রে খবর। এখনও দীপঙ্কর ভূঁইয়া, মনোজ মাইতি, অনুপম বেরা এবং জয়ন্ত গায়েন নামে পড়ুয়া অসুস্থ। তারা ডায়মন্ড হারবার মেডিক্যাল কলেজ হাসপাতালে ভরতি। সকলেই কামদেবপুর স্নেহবালা বিদ্যাপীঠের ষষ্ঠ শ্রেণির ছাত্র। বয়স আনুমানিক ১২ থেকে ১৩ বছরের মধ্যে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত রবিবার ষষ্ঠ শ্রেণির ছাত্র অনুপম বেরার বাড়িতে একটি অনুষ্ঠানে নিমন্ত্রণ ছিল বাকিদের। ঘরে এক জায়গায় রাখা ছিল তরল পদার্থ ভরতি একটি বোতল। স্নানের আগে ঠান্ডা পানীয় ভেবে বাড়িতে রাখা সেই বোতল থেকে পাঁচ বন্ধু ওই তরল পদার্থ খেয়ে ফেলে।

[আরও পড়ুন: বাবা হতে তান্ত্রিকের নির্দেশেই নরবলি! তিলজলায় শিশু খুন নিয়ে বিস্ফোরক দাবি ধৃতের]

কিছুক্ষণের মধ্যেই অসুস্থ হয়ে বমি করতে শুরু করে ওই ৫ ছাত্র। তড়িঘড়ি স্থানীয়রা তাদের রায়দিঘি গ্রামীণ হাসপাতালে ভরতি করে। দু’জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের ডায়মন্ড হারবার মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। রাতে আরও তিনজনকে ওই হাসপাতালে স্থানান্তরিত করা হয়। মৃত্যু হয় সুমনের। কাকদ্বীপের মহকুমা পুলিশ আধিকারিক প্রসেনজিৎ বন্দ্যোপাধ্যায় জানান, ঠান্ডা পানীয় ভেবে যে বোতল থেকে তারা ওই তরল পদার্থ খেয়ে ফেলে তা ছিল আসলে গাছের পোকা মারার জন্য রাখা বিষ। তা খেয়ে ফেলায় এই বিপত্তি।

[আরও পড়ুন: শিয়ালদহ স্টেশন চত্বরে আমূল পরিবর্তন, তৈরি হবে আলাদা চারটি লেন, নতুন পার্কিং লট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement