shono
Advertisement

সাতসকালে ডোমজুড়ে শুটআউট, বাড়ির সামনেই খুন দাগী আসামি

পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে হত্যার অভিযোগ
Posted: 12:42 PM May 15, 2022Updated: 01:19 PM May 15, 2022

অরিজিৎ গুপ্ত, হাওড়া: সাতসকালে শুটআউট (Shoot Out) হাওড়ার ডোমজুড়ে। প্রকাশ্য বাজারে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে খুন করা হল এক ব্যবসায়ীকে। যদিও এলাকায় সে সমাজবিরোধী হিসেবে পরিচিত। কারা কী উদ্দেশে এই ঘটনা ঘটাল, তা খতিয়ে দেখছে ডোমজুড় থানার পুলিশ। এদিকে সাতসকালে শুটআউটের ঘটনায় এলাকায় তীব্র আতঙ্ক ছড়িয়েছে।

Advertisement

নিহতের নাম তাপস দোলুই। ডোমজুড়ের (Domjur) মাকড়দহের বাসিন্দা। পেশায় লোহার ছাঁটের ছোট ব্যবসায়ী হলেও একাধিক অসামাজিক কাজে নাম জড়িয়েছিল তার। স্থানীয় সূত্রে খবর, কয়েক মাস আগে মহিলাঘটিত অপরাধে জেলে গিয়েছিল তাপস। সম্প্রতি জেল থেকে মুক্তি পেয়েছে।

[আরও পড়ুন: ত্রিপুরায় মানিক সাহার শপথেও BJP’র কাঁটা গোষ্ঠীকোন্দল, গরহাজির উপমুখ্যমন্ত্রী-কারামন্ত্রী]

স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, রবিবার সকাল সাড়ে আটটা নাগাদ বাড়ির সামনে একটি মাংসের দোকানের কাছে দাঁড়িয়েছিল তাপস। সেইসময় জনা দুই দুষ্কৃতী এসে তাকে লক্ষ্য করে গুলি চালায়। তাপস দোলুইয়ের শরীরের বিভিন্ন অংশে পাঁচটি গুলি লেগেছে বলে খবর। গুলি চালিয়েই ঘটনাস্থল থেকে চম্পট দেয় তারা। এদিকে রক্তাক্ত অবস্থায় ঘটনাস্থলেই লুটিয়ে পড়ে তাপস। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। এদিকে সাতসকালে জনবহুল এলাকায় শুট আউটের ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনার তদন্তে নেমেছে ডোমজুড় থানার পুলিশ। ব্যক্তিগত শত্রুতা নাকি অন্য কোনও কারণে এই শুট আউট, তা খতিয়ে দেখছে তারা।

প্রসঙ্গত, মাত্র তিনদিন আগে ২৪ ঘণ্টার ব্যবধানে রাজ্যে তিনটি শুটআউটের ঘটনা ঘটে। এর মধ্যে একটি ঘটনায় এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছিল। অন্য দু’টি ঘটনায় ২জন আহত হন। এর পর ফের হাওড়ায় চলল গুলি। 

[আরও পড়ুন: ২০২৪ লোকসভায় গান্ধী পরিবার থেকে প্রার্থী শুধু রাহুল! ‘অ-গান্ধী’ হিসাবে লড়তে পারেন প্রিয়াঙ্কা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার