Advertisement

শাপলা তোলার নেশাই কাল, পুকুরে ডুবে মৃত্যু ৩ শিশুর

09:45 PM Oct 01, 2021 |

অতুলচন্দ্র নাগ, ডোমকল: শাপলা ফুল তুলতে গিয়ে মর্মান্তিক দুর্ঘটনা। পুকুরে ডুবে মৃত্যু একই পরিবারের দুই শিশু-সহ মোট তিনজনের। শুক্রবার ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের (Murshidabad) রানিনগরের আড়লপাড়া গ্রামের নৌকাডুবা  এলাকায়।

Advertisement

শুক্রবার সকাল দশটা নাগাদ বছর নয়েকের ফারুক ইয়াসিন, সাত বছর বয়সি শাকিল শেখ এবং বছর আটেকের বাদশাহ  পুকুর থেকে শাপলা ফুল তুলতে গিয়েছিল। দুপুর পর্যন্ত বাড়ি ফিরে আসেনি তারা। পরিজনরা দুশ্চিন্তায় পড়ে যান। শুরু হয় খোঁজাখুঁজি।তারই ফাঁকে নৌকাডুবা এলাকার পুকুর পাড়ে শিশুদের চটি পড়ে থাকতে দেখা যায়। কিন্তু তাদের কোনও খোঁজ পাওয়া যায়নি। তখনই তাদের সন্দেহ হয়। পুকুরে নেমে খোঁজাখুঁজি শুরু হয়। একে একে তিনজনের দেহ উদ্ধার হয়। 

[আরও পড়ুন: এয়ার ইন্ডিয়া কিনে নিচ্ছে টাটা গোষ্ঠী! কী জানাচ্ছে কেন্দ্র?]

তিন শিশুর প্রাণহানির কথা শুনে পুকুরপাড়ে ভিড় জমে যায়। খবর পেয়ে রানিনগর ২ নম্বর ব্লকের বিডিও অফিস থেকেও আধিকারিকরা ঘটনাস্থলে পৌঁছন। শোকার্ত পরিবারের লোকজনের সঙ্গে কথা বলেন তাঁরা। ঘটনাস্থলে পৌঁছন রানিনগরের ওসি রবীন্দ্রনাথ বিশ্বাসও।

মৃতদেহ উদ্ধার করে তিনজনের দেহ ময়নাতদন্তে পাঠানোর তোড়জোড় শুরু হয়। তবে তাতে বাধা দেন ওই শিশুদের পরিজনেরা। তাঁদের দাবি, শিশুদের জলে ডুবেই মৃত্যু হয়েছে সে বিষয়ে কোনও সন্দেহ নেই।  তাই অযথা আর ময়নাতদন্ত করাতে রাজি নন তাঁরা।  রানিনগর ২ ব্লকের বিডিও পার্থ চক্রবর্তী শোকার্ত পরিবারের পাশে থাকার আশ্বাস দিয়েছেন। 

[আরও পড়ুন: ‘দিদি নাম্বার ওয়ানে’ দেখানো বাঘের ঘটনা ভুয়ো! শো বন্ধের দাবি উঠতেই মুখ খুললেন রচনা]

Advertisement
Next