shono
Advertisement

যত গর্জাল, তত বর্ষাল না! শাহজাহানের বাড়িতে নোটিস দিয়ে শূন্য হাতেই ফিরল ইডি

এখনও অধরা সন্দেশখালির 'বাঘ' শেখ শাহজাহান।
Posted: 02:43 PM Jan 24, 2024Updated: 04:23 PM Jan 24, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আক্রান্ত হওয়ার ১৯ দিন পর সন্দেশখালিতে গিয়ে তর্জন গর্জনই সার। এখনও অধরা সন্দেশখালির ‘বাঘ’ শেখ শাহজাহান(Shahjahan Sheikh)। তালা ভেঙে তাঁর বাড়িতে ঢুকে তল্লাশির পরেও বিশেষ লাভ হল না। তৃণমূল নেতাকে না পেয়ে তাঁর বাড়ির সামনে তলবের নোটিস টাঙাল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। আগামী ২৯ জানুয়ারি সকাল এগারোটায় তলব করা হয়েছে তাঁকে।

Advertisement

বুধবার সকালে সরবেড়িয়ায় শাহজাহান শেখের বাড়িতে হাজির হন ইডির ৮ আধিকারিক। সঙ্গে সিআরপিএফের দুই অ্যাসিস্ট্যান্ট কমান্ডান্টের নেতৃত্বে বিশাল বাহিনী। জওয়ানরা সকলে বাড়িটি ঘিরে ফেলেন। বাড়ি থেকে খানিকটা দূর পর্যন্ত মোতায়েন করা হয় কেন্দ্রীয় বাহিনী। প্রায় ৬ ঘণ্টা ধরে চলে জোর তল্লাশি। এর পর তৃণমূল নেতার বাড়ি থেকে বেরন আধিারিকরা। সরবেড়িয়ার বাড়ি সিল করে দেয় ইডি। বাড়ির সামনে নোটিস টাঙিয়ে দেওয়া হয়। ওই নোটিস অনুযায়ী, সন্দেশখালির তৃণমূল নেতাকে আগামী ২৯ জানুয়ারি, সোমবার তলব করেছে ইডি। ‘ফেরার’ তৃণমূল নেতা ইডির তলবে সাড়া দেয় কিনা, সেটাই দেখার।

[আরও পড়ুন: বন্দে ভারতের পর শতাব্দী, এবার হাওড়া NJP-গামী ট্রেন লক্ষ্য করে পাথর! আতঙ্কে যাত্রীরা]

উল্লেখ্য, এর আগে গত ৫ জানুয়ারি সন্দেশখালির তৃণমূল নেতার বাড়িতে হানা দেয় ইডি। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার দাবি, শেখ শাহজাহানকে বার বার ফোন করেন তাঁরা। তাঁর দুটি নম্বরের একটি দীর্ঘক্ষণ ব্যস্ত ছিল। আরেকটি নম্বরে যোগাযোগ করা সম্ভব হয়। তবে ইডির কথা শুনেই ফোন কেটে দেন তৃণমূল নেতা। তাঁর নির্দেশেই ইডির আধিকারিকদের মারধর করা হয় বলেও অভিযোগ তদন্তকারীদের। সেই ঘটনার ১৯ দিন পর বুধবার স্থানীয় পুলিশ আধিকারিকদের সঙ্গে নিয়ে শেখ শাহজাহানের বাড়িতে তল্লাশি চালাল ইডি।

[আরও পড়ুন: অশুচি মিলনে বাড়ছে জরায়ুমুখের ক্যানসার? কীভাবে হবে রক্ষা? জানালেন বিশেষজ্ঞ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup অলিম্পিক`২৪ toolbarvideo শোনো toolbarshorts রোববার