shono
Advertisement

এবার শুভেন্দুর বিরুদ্ধে আদালতে TMC বিধায়ক অসিত মজুমদার, দায়ের মানহানি মামলা

কী বললেন বিধায়ক?
Posted: 02:27 PM May 30, 2023Updated: 02:27 PM May 30, 2023

সুমন করাতি, হুগলি: রাজ্যের বিরোধীদলনেতা শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) বিরুদ্ধে আদালতে তৃণমূল বিধায়ক অসিত মজুমদার। মঙ্গলবার চুঁচুড়া কোর্টে মানহানির মামলা দায়ের করলেন তিনি। কার্যত চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন বিরোধী দলনেতাকে। 

Advertisement

কেন এই মামলা? বিধায়ক অসিত মজুমদার জানান, গত ২২ তারিখ চুঁচুড়া ঘড়ির মোড়ে বিজেপির সভা ছিল। সেখান শুভেন্দু অধিকারী দাবি করেন, অসিত মজুমদার চাকরি কেলেঙ্কারিতে যুক্ত। বিধায়কের হাত ধরে নাকি বর্ধমানে অনেক চাকরি হয়েছে বেআইনিভাবে। পুরনিয়োগেও বিধায়কের হাত রয়েছে বলে দাবি করেন শুভেন্দু। বিধায়কের পালটা দাবি, শুভেন্দু অধিকারীর এই কথাগুলো সম্পূর্ণ মিথ্যে। আর এই কথার জন্য তাঁর সম্মানহানি হয়েছে। সেই কারণে মানহানির মামলা।

[আরও পড়ুন: বড়জোড়ার কারখানায় ভয়াবহ দুর্ঘটনা, ফার্নেস বিস্ফোরণে গুরুতর জখম কমপক্ষে ১৫ শ্রমিক]

মামলা করার পর এদিন বিধায়ক অসিত মজুমদার আরও বলেন, দেশের আইনের প্রতি তাঁর পূর্ণ আস্থা রয়েছে। আইন সবার জন্য এক, যদি রাহুল গান্ধীর সাংসদ পদ খারিজ হয় তাহলে মিথ্যে কথা প্রচার করার জন্য শুভেন্দু অধিকারীর শাস্তি হবে না কেন, সেই প্রশ্নও তোলেন। তাঁর কথায়, “শুভেন্দুর জন্য আইন আলাদা নয়। তাঁকে কোর্টে এসে প্রমাণ করতে হবে যে তিনি যে অভিযোগ করেছিলেন সেগুলো। আর সত্যি না হলে তাঁর শাস্তি হওয়া দরকার।” এরপরই চ্যালেঞ্জ ছুঁড়ে বললেন, “যদি শুভেন্দুর অভিযোগ সত্যি হয়, তাহলে যা শাস্তি হবে সেটাও গ্রহণ করতে রাজি।”

[আরও পড়ুন: পুলিশের গাড়ির চাকায় পিষ্ট হয়ে মৃত্যু, পালটা মার উন্মত্ত জনতার, রণক্ষেত্র নদিয়ার কুলগাছি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement