shono
Advertisement

‘দালালি বন্ধ করুন’, ওসিকে হুমকি দিয়ে বিতর্কে বিধায়ক হুমায়ুন কবীর

খতিয়ে দেখে দল নিশ্চয়ই ব্যবস্থা নেবে বলেই দাবি জেলা তৃণমূল নেতৃত্বের।
Posted: 10:00 AM Dec 26, 2021Updated: 11:19 AM Dec 26, 2021

চন্দ্রজিৎ মজুমদার, কান্দি: ফের বিতর্কে জড়ালেন মুর্শিদাবাদের ভরতপুরের তৃণমূল বিধায়ক হুমায়ুন কবীর (Humayun Kabir)। এবার সরাসরি পুলিশকে হুমকি দিয়ে বিতর্কে জড়ান তিনি। তাঁর বক্তব্যের ভিডিও ভাইরাল হয়ে যায়। তাতেই অস্বস্তিতে শাসক শিবির। যদিও বিষয়টি খতিয়ে দেখে দল নিশ্চয়ই ব্যবস্থা নেবে বলেই জানান জেলা তৃণমূল সভাপতি।

Advertisement

আগামী ১ জানুয়ারি মুর্শিদাবাদের ভরতপুরে তৃণমূলের (TMC) প্রতিষ্ঠা দিবস পালনের সিদ্ধান্ত নিয়েছেন স্থানীয় নেতা-নেত্রীরা। মুর্শিদাবাদের ভরতপুরের যুব তৃণমূল সভাপতি নজরুল ইসলাম ওরফে টারজান দলের প্রতিষ্ঠা দিবস পালনে সভা করার জন্য পুলিশের কাছে অনুমতি নিতে থানায় যান। তবে তাঁকে অনুমতি দেওয়া হয়নি। ওসি রাজু মুখোপাধ্যায় তাঁকে পরিষ্কার জানিয়ে দেন, ইতিমধ্যেই প্রতিষ্ঠা দিবস পালনের সভা করার অনুমতি তৃণমূলকে দেওয়া হয়েছে। তাই আর নতুন করে কোনও সভার অনুমতি দেওয়া সম্ভব নয়। আর তাতেই বেজায় ক্ষিপ্ত হন বিধায়ক হুমায়ুন কবীর।

[আরও পড়ুন: সান্টা নয়, বড়দিনে পার্কস্ট্রিটে জামাই সেজে নজর কাড়লেন তিন যুবক, কারণ কী?]

শুক্রবার প্রস্তুতি সভায় উপস্থিত দলীয় কর্মীদের সামনে তাই সরাসরি পুলিশকে হুমকি দিয়ে বসেন তিনি। ভরতপুর থানার ওসির উদ্দেশে বিধায়ক বলেন, “যদি ওসি থাকার ইচ্ছা হয় তাহলে দালালি বন্ধ করুন। না হলে ৪৮ ঘণ্টার মধ্যে তোমাকে এখান থেকে চলে যেতে বাধ্য করাব। তোমার চেয়ারে গিয়ে বসব। টেবিলের উপর পা তুলে দেব। তখন তুমি বুঝতে পারবে হুমায়ুন কবীর কি জিনিস। অটোমেটিক তুমি এখান থেকে চলে যাবে। বলবে আমি ভাটপাড়ায় বেশ ছিলাম, ভাটপাড়াতে চলে যাব।” পাশাপাশি তিনি আরও বলেন, “আমি জেলা তৃণমূল নেতাদের তোয়াক্কা করি না। এলাকার তৃণমূল নেতা, থানার ওসি কাউকে পাত্তা দিই না। প্রয়োজনে আমি বেআইনি কাজ করতেও পিছপা হব না।”

হুমায়ুন কবীরের এই বক্তব্যের ভিডিও ভাইরাল (Viral) হয়ে যায় নিমেষেই। যদিও ভিডিওর সত্যতা যাচাই করেনি Sangbad Pratidin.in। এই ভিডিওকে হাতিয়ার করে ঘোলা জলে মাছ ধরতে নেমেছে বিরোধীরা। তাদের দাবি, হুমায়ুন কবীরের বক্তব্যে তৃণমূলের গোষ্ঠীকোন্দল আরও একবার প্রকাশ্যে এল। বিধায়কের এই ধরনের বিতর্কিত মন্তব্যে কিছুটা হলেও অস্বস্তিতে ঘাসফুল শিবির। এ প্রসঙ্গে জেলা তৃণমূল সভাপতি সায়নী সিংহ রায় বলেন, “বিধায়ক কী বলেছেন জানিনা। বিতর্কিত কিছু বলা উচিত নয়। দল নিশ্চয়ই বিষয়টি খতিয়ে দেখবে।”

[আরও পড়ুন: ফতিমা সানা শেখের সঙ্গে তৃতীয় বিয়ে সেরে ফেললেন আমির! ভাইরাল ছবি ঘিরে জল্পনা তুঙ্গে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup অলিম্পিক`২৪ toolbarvideo শোনো toolbarshorts রোববার