shono
Advertisement

প্রভাস-দীপিকার ‘কাল্কি’তে শাশ্বতর চমক, ৬০০ কোটির ছবিতে দুর্ধর্ষ অবতারে বাঙালি অভিনেতা

মেগা বাজেট দক্ষিণী ছবিতে বাঙালি সিনেদর্শকদের বড় প্রাপ্তি ঘটতে চলেছে।
Posted: 03:34 PM Jul 21, 2023Updated: 03:34 PM Jul 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আগেভাগেই শোনা গিয়েছিল যে, প্রভাস-দীপিকার মেগা বাজেট ছবিতে থাকছেন শাশ্বত চট্টোপাধ্যয়া। কিন্তু টলিউড অভিনেতাকে কোন ভূমিকায় দেখা যাবে? সেটা ছিল বড় চমক। এবার নাম-খোলস বদলে ‘প্রজেক্ট কে’ ‘কাল্কি’ অবতারে ধরা দিতেই ঝুলি থেকে বেরিয়ে পড়ল বেড়াল! টিজারে দুর্ধর্ষ অবতারে দেখা গেল শাশ্বতকে।

Advertisement

সম্প্রতি বিদেশের সান ডিয়াগো কমিক কন অনুষ্ঠানে প্রকাশ্যে এল ‘কাল্কি ২৮৯৮ এডি’র টিজার। মহাভারতের আধারে লেখা চিত্রনাট্য পয়লা ঝলকেই ঝাঁজ বুঝিয়ে দিল ছবির। ২৮৯৮ খ্রীষ্টাব্দের প্রেক্ষাপটে কালচক্রের জেরে বিশ্ব-ব্রহ্মাণ্ডের ভবিষ্যৎকে কল্প বিজ্ঞানের মিশেলে তুলে ধরার প্রচেষ্টা করেছেন পরিচালক নাগ অশ্বীন। অতঃপর ছবির বিষয়বস্তুর সঙ্গে সাযুজ্য রেখেই যে নামবদলে ‘কাল্কি ২৮৯৮ এডি’ হয়েছে, টিজারে তা স্পষ্ট।

এই গল্পের নায়ক, নায়িকারা সকলেই মিশন ‘প্রজেক্ট কে’র পিছনে ছুটছেন। আর সেখানেই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে শাশ্বত চট্টোপাধ্যায়ের চরিত্র। তবে এই সিনেমায় তাঁর চরিত্র নিয়ে খুব একটা হইচই না হলেও তিনি যে দুর্ধর্ষ এক অবতারে ধরা দেবেন, সিনেমার পয়লা ঝলকেই তা আন্দাজ করা গেল। টিজারের ঠিক ১৯ সেকেন্ডের মাথায় ‘কাল্কি ২৮৯৮ এডি’র ( Kalki 2898 AD Glimpse) ক্ষুরধার অবতারে ধরা দিলেন শাশ্বত। পরনে ইয়াব্বড় কালো জোব্বা। নেপথ্যে ঠিকরে বেড়িয়ে আসা চোখধাধানো আলো। তাঁর ইশারাতেই অস্ত্র উত্তোলন ছবির অ্যাকশন অবতাররা। দক্ষিণী এই মেগা বাজেটের ছবিতে বাঙালি সিনেদর্শকদের যে বেশ বড় প্রাপ্তি ঘটতে চলেছে, তা বলাই বাহুল্য।

মেগা বাজেট এই ছবির শুটিংয়ের সময়ে শাশ্বত চট্টোপাধ্যায়ের মেয়ের জন্য বিশেষ উপহারও পাঠিয়েছিলেন দীপিকা পাড়ুকোন। শাশ্বতর মেয়ে যে তাঁর বড় ভক্ত সেকথা জানতে পেরে ম্যানেজারকে দিয়ে তৎক্ষণাৎ একটা ছবিতে সই করে অভিনেতার হাতে তুলে দেন দীপিকা। আর বলিউড অভিনেত্রীর পেশাদারিত্বের পাশাপাশি এমন অন্তরঙ্গ আচরণেও মুগ্ধ টলিপাড়ার অভিনেতা।

[আরও পড়ুন: ‘Project K’র নাম বদলে ‘Kalki 2898 AD’, কালচক্রের শাসনে দীপিকা-প্রভাস! দেখুন দুর্ধষ টিজার]

প্রসঙ্গত, শুটিংয়ের জন্য শাশ্বত বর্তমানে কলকাতা টু মুম্বই ছোটাছুটি করছেন। আজ বাংলা ছবির প্রিমিয়ার তো সপ্তাহান্তে বলিউড সিনেমার শুট। সেই তালিকায় সংযোজন হয়েছে দক্ষিণী ইন্ডাস্ট্রিও। এককথায়, টলিপাড়ায় ব্যস্ততম অভিনেতা এখন শাশ্বত চট্টোপাধ্যায়। বিদ্যা বালন, কঙ্গনা রানাউত, তাপসী পান্নু, অনিল কাপুর একের পর এক বলিউড তারকার ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাচ্ছে তাঁকে। আর এবার ছক্কা হাঁকালেন প্রভাস-দীপিকার ‘কাল্কি’তে।

[আরও পড়ুন: ‘কুম্ভীরাশ্রু! আমরা শুধু বাংলার জন্য কাঁদি! অভিশাপ ভোগ করতে হবে’, মণিপুরকাণ্ডে সরব ঋদ্ধি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement