shono
Advertisement

১০ দিনেই ‘ইউ টার্ন’! ভোটে লড়বেন ‘ললিপপ’ গায়ক পবন সিং, আসানসোলেই প্রার্থী? জোর জল্পনা

আসানসোলে পদ্মপ্রার্থী কে, ক্রমেই ঘনীভূত হচ্ছে সেই রহস্য।
Posted: 03:17 PM Mar 13, 2024Updated: 03:17 PM Mar 13, 2024

শেখর চন্দ্র, আসানসোল: আসানসোলে পদ্মপ্রার্থী কে, ক্রমেই ঘনীভূত হচ্ছে সেই রহস্য। বিজেপির টিকিট পেয়েছিলেন ভোজপুরী গায়ক পবন সিং। কিন্তু বাঙালি নারী বিদ্বেষ ইস্যুতে কোনঠাসা ‘ললিপপ’ গায়ক ভোটের ময়দান থেকে সরে দাঁড়ান। জানিয়ে দেন, নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন না। মাত্র ১০ দিনের মধ্যে ‘ইউ টার্ন’। এক্স হ্যান্ডেলে লিখলেন, মায়ের আশীর্বাদ নিয়ে নির্বাচনে দাঁড়াবেন। তবে কোন কেন্দ্র থেকে তিনি প্রার্থী হচ্ছেন, তা এখনও স্পষ্ট নয়। তবে কি বাংলার কয়লা শিল্পাঞ্চল থেকেই ভোটে লড়বেন পবন? নাকি প্রার্থী হবেন অন্য কেউ, জোর জল্পনা আসানসোলে। সেক্ষেত্রে আবার এগিয়ে জিতেন্দ্র তিওয়ারি এবং সুরিন্দর সিং আলুওয়ালিয়া।

Advertisement

বিজেপি সূত্রে খবর, আগামিকাল অর্থাৎ বৃহস্পতিবার আসানসোলে আসছেন আরেক ভোজপুরী তারকা দীনেশলাল যাদব ওরফে নিরহুয়া। বিজেপির দপ্তরে বৈঠক রয়েছে। তার পরের দিন কল্যাণেশ্বরী মন্দিরে পুজো দিয়ে প্রচার শুরু করবেন তিনি। যেখানে এখনও প্রার্থীই নিশ্চিত নয়, সেখানে কীভাবে একজন ভোজপুরী তারকা প্রচার শুরু করবেন, তা নিয়ে জল্পনা ছড়িয়েছে। এর মাঝেই রহস্য আরও ঘনীভূত হয়েছে পবনের টুইট ঘিরে। তবে কি তিনি আসানসোল থেকেই প্রার্থী হচ্ছেন? আর তাঁর হয়েই প্রচারে নামছেন আজমগড়ের সাংসদ তথা ভোজপুরী তারকা নিরহুয়া? প্রশ্ন অনেক কিন্তু উত্তর মিলছে না। কারণ মুখে কুলুপ এঁটেছেন বিজেপি কর্তারা।

[আরও পড়ুন: ‘পার্থ ভৌমিকের বিরুদ্ধেই ভোটে লড়ব’, বিজেপিতে ‘ঘর ওয়াপসি’র জল্পনা উসকে হুঙ্কার অর্জুনের]

বিজেপির প্রার্থী হিসেবে পবন সিং তাঁর নাম প্রত্যাহার করার পর থেকে আর অন্য নাম ঘোষণা করা হয়নি। সম্ভবত বিজেপির দ্বিতীয় তালিকায় নাম থাকবে আসানসোল কেন্দ্রের প্রার্থীর নাম। সূত্রের খবর, সেক্ষেত্রে এগিয়ে রয়েছেন দুজন। জিতেন্দ্র তিওয়ারি এবং সুরিন্দর সিং আলুওয়ালিয়া। শেষ মুহূর্তে কে হন এই কেন্দ্রের প্রার্থী তার দিকে তাকিয়ে রাজনৈতিক মহল।

প্রসঙ্গত, রাজনীতির কারবারিবা বলছেন, পবন সিংয়ের নাম ঘোষণা হওয়ার পর থেকেই আসানসোলের বিজেপি প্রার্থীকে নিয়ে তুমুল আলোচনা! বিশিষ্টজন থেকে রাজ্যের শাসকদল, সকলেই ‘ললিপপ’ গায়কের নিন্দায় সরব। অভিযোগ, বাংলার মহিলাদের নিয়ে ‘যৌন উদ্দীপক’, নারী ‘বিদ্বেষী’ গান গেয়েছেন তিনি। এবার আসানসোলের বিজেপি প্রার্থী বদলের দাবি ওঠে দলেরই অন্দরে।

[আরও পড়ুন: লকেটের বিরোধিতায় মোদিকে খোলা চিঠি! হুগলির প্রার্থীকে নিয়ে অস্বস্তি বিজেপিতে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার