shono
Advertisement
Kirron Kher

অনুপম খেরের 'মোদি স্তুতি' সত্ত্বেও টিকিট পেলেন না কিরণ

২০১৪, ২০১৯ সালের লোকসভা ভোটে চণ্ডীগড় থেকে বিপুল ভোটে জয়ী হয়েছিলেন কিরণ।
Posted: 05:48 PM Apr 10, 2024Updated: 06:37 PM Apr 10, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবারের লোকসভা নির্বাচনের বিজেপি প্রার্থী তালিকায় থেকে বাদ পড়লেন বলিউড অভিনেত্রী কিরণ খের। ২০১৪ সালের লোকসভা ভোটে চণ্ডীগর থেকে বিপুল ভোটে জয়ী হয়েছিলেন কিরণ। তাঁর বিরুদ্ধে দাঁড়িয়েছিলেন কংগ্রেসের পবন বনশাল। তবে শুধুই ২০১৪ নয়, ২০১৯ সালের লোকসভা ভোটেও পবন বনশালকে বিপুল ভোটে হারিয়ে ছিলেন কিরণ খের। তবে এবার আর কিরণের উপর ভরসা রাখতে পারল না বিজেপি। অন্যদিকে নিন্দুকদের গলায় কটাক্ষের সুর। তাঁদের কথায়, বারং বার 'মোদি স্তুতি' করেও, অনুপম খের তাঁর স্ত্রীকে বিজেপির টিকিট দিতে অসমর্থ।

Advertisement

ক্যানসারে আক্রান্ত কিরণ খের। ২০২১ সালের এপ্রিল মাসে কিরণ খের নিজেই জানান, তিনি ব্লাড ক্যানসারে আক্রান্ত। শোনা যাচ্ছে, তাঁর অসুস্থতরা কথা মাথায় রেখেই হয়তো এই সিদ্ধান্ত নিয়েছে বিজেপি। এই মুহূর্তে একটি রিয়্যালিটি শোয়ের বিচারক হিসেবেও দেখা যাচ্ছে কিরণ খেরকে।

[আরও পড়ুন: সিনেমা হল পাচ্ছে না ‘মির্জা’? নেটপাড়ার ‘হল্লা’ নিয়ে সাফ কথা অঙ্কুশের]

প্রসঙ্গত, প্রথম থেকেই মোদি শিবিরে নিজের নাম লিখিয়ে ফেলেছিলেন কিরণ খেরের স্বামী অনুপম খের। যখনই সুযোগ পেয়েছেন তখনই মোদির প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন অনুপম। তাঁর জলজ্য়ান্ত প্রমাণ দ্য কাশ্মীর ফাইলস ছবি এবং রামমন্দিরের উদ্বোধন। রামলালার প্রতিষ্ঠার সময় তো মোদির নামসংকীর্তনেই ব্য়স্ত হয়ে পড়েছিলেন অনুপম। এমনকী, মোদির প্রশংসা করে সোশাল মিডিয়ায় নিজেই পোস্ট করেছিলেন বিশেষ ভিডিও। তবে এত কিছু সত্ত্বেও স্ত্রী কিরণ খেরের টিকিট না পাওয়ায় কিছুটা হয়তো হতাশ অভিনেতা। তবে এই নিয়ে এখনও কিছু মন্তব্য করেননি অনুপম খের। 

[আরও পড়ুন: প্রচারে বেরিয়ে মহিলাদের চুমু, পিঠে হাত খগেনের! বিজেপি প্রার্থীর কাণ্ডে বিতর্ক তুঙ্গে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • অন্যদিকে নিন্দুকদের গলায় কটাক্ষের সুর।
  • অনুপম খের তাঁর স্ত্রীকে বিজেপির টিকিট দিতে অসমর্থ।
Advertisement