shono
Advertisement

‘হিন্দুবিরোধী মন্তব্য করলেই গুলি করে মারব’ কর্ণাটকে বিজেপি বিধায়কের মন্তব্যে বিতর্ক তুঙ্গে

আতিক হত্যা প্রসঙ্গ তুলে এমন হুমকি ঘিরে বিতর্কের ঝড়।
Posted: 04:46 PM May 02, 2023Updated: 04:47 PM May 02, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ”আমাদের বিশ্বাস অথবা ভারত অথবা হিন্দুদের নিয়ে কিছু বললেই গুলি করা হবে।” এমনই হুমকি দিতে দেখা গেল ভোটমুখী কর্ণাটকের (Karnataka) এক বিজেপি (BJP) বিধায়ককে। স্বাভাবিক ভাবেই ক্যামেরার সামনে বলা তাঁর এই কথায় বিতর্ক তুঙ্গে।

Advertisement

আগামী ১০ মে বিধানসভা নির্বাচন কর্ণাটকে। তার আগে জোরকদমে চলছে প্রচার। এই পরিস্থিতিতে বিজয়পুরায় এক জনসভায় অংশ নিয়েছিলেন গেরুয়া শিবিরের নেতা বাসবনাগৌড়া পাটিল ইয়াতনাল। সেখানেই এমন বিতর্কিত মন্তব্য করেন তিনি। কিন্তু কেন হঠাৎ এমন কথা বলতে গেলেন তিনি?

[আরও পড়ুন: পরিণীতির সঙ্গে বিয়ের গুঞ্জনের মাঝেই মদ কেলেঙ্কারির চার্জশিটে নাম! মুখ খুললেন রাঘব চাড্ডা]

জানা যাচ্ছে, সম্প্রতি উত্তরপ্রদেশে পুলিশ ও সংবাদমাধ্যমের সামনে আততায়ীর গুলিতে নিহত গ্যাংস্টার আতিক আহমেদ প্রসঙ্গেই এমন কথা বলেন তিনি। বিজেপি কর্ণাটকে ফের ক্ষমতায় এলে এবার এই রাজ্যেও উত্তরপ্রদেশের যোগী মডেল ফলো করা হবে, এমনটাই দাবি ছিল তাঁর। তিনি জানিয়ে দেন, ভারত অথবা হিন্দুদের নিয়ে কিছু বললেই গুলি করা হবে। আঙুল দিয়ে গুলি চালানোর ভঙ্গিও করেন তিনি।

প্রসঙ্গত, আগামী সপ্তাহেই কর্ণাটকে বিধানসভা নির্বাচন। ভোটপ্রচারে সরগরম দক্ষিণের রাজ্য। তার ঠিক আগেই বিজেপি নেতার মুখে এমন বিদ্বেষমূলক মন্তব্য ঘিরে বিতর্কের ঝড় উঠেছে। তবে তিনি একাই নন। সম্প্রতি বর্ষীয়ান বিজেপি নেতা কে এস ঈশ্বরাপ্পা মাইক্রোফোনে আজান নিয়ে আপত্তি তুলেছিলেন। তা নিয়েও বিতর্ক ঘনিয়েছিল।

[আরও পড়ুন: ‘ওরা বজরংবলিকেও বন্দি করতে চায়’, বজরং দল নিষিদ্ধ করা নিয়ে কংগ্রেসকে তোপ মোদির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement