shono
Advertisement

বিজেপি ছেড়ে অন্য দলে যোগ দিচ্ছেন? মুখ খুললেন ‘অভিমানী’তারকা বিধায়ক

মঙ্গলবার হোয়াটসঅ্যাপ গ্রুপ ত্যাগ করেন হিরণ।
Posted: 02:11 PM Jan 05, 2022Updated: 11:37 AM Jan 06, 2022

অংশুপ্রতীম পাল, খড়গপুর: বিজেপির (BJP) সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষের সঙ্গে সংঘাত নাকি দলবদলের সম্ভাবনা? খড়গপুরের বিজেপি বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়ের হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়ার কারণ নিয়ে চলছে জোর আলোচনা। এই পরিস্থিতিতে মুখ খুললেন খোদ হিরণ। ঠিক কী কারণে দলের হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়লেন, পরবর্তী পদক্ষেপই বা কী, তা স্পষ্ট করলেন তিনি।

Advertisement

বিধানসভা নির্বাচনে জয়ের পর থেকেই খড়গপুরে (Kharagpur) নানা কাজ করেছেন তিনি। স্থানীয়দের দাবি, তারকা বিধায়ক হলেও তাঁকে প্রয়োজনে পাশে পাওয়া যায়। তবে অদ্ভুতভাবে দিলীপ ঘোষের (Dilip Ghosh) উপস্থিতিতে খড়গপুরে দেখা যায় না হিরণকে। রাজনৈতিক মহলে তা নিয়ে কম জলঘোলা হয়নি। সত্যিই কি তাই? বিজেপি সর্বভারতীয় সহ-সভাপতির সঙ্গে একমঞ্চে কখনও দেখা যায় না কেন হিরণকে? বিজেপি বিধায়কের দাবি, নানা প্রয়োজনে অনেক সময় কলকাতায় (Kolkata) আসতে হয় তাঁকে। আর ঠিক সেই ফাঁকে খড়গপুরে দলীয় বৈঠকের আয়োজন করেন দিলীপ ঘোষ। বারবার জেলা বিজেপি সভাপতিকে জানিয়েছেন, এভাবে বৈঠক হলে সমস্যা হয়। কারণ, কলকাতায় থাকাকালীন খড়গপুরের বৈঠকে অংশ নিতে পারেন না তিনি। তবে তাতে তিনি কান দেন না বলেই দাবি হিরণের। তাঁর দাবি, বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতির অঙ্গুলিহেলনেই জেলা সভাপতি এমন আচরণ করেন।

[আরও পড়ুন: ছিঃ! মৃত্যুর পরও থামেনি ধর্ষণ! রাজস্থানের আদিবাসী কিশোরীর পরিণতিতে চাঞ্চল্য]

কার্যত অভিমানের সুরে হিরণ জানান, সাংগঠনিক কাজে কোনওভাবেই তাঁকে ব্যবহার করা হয়নি। বিজেপিতে কোনও গুরুত্ব না থাকায় ‘ক্ষুব্ধ’ হিরণ। সেই কারণেই বিধায়কদের হোয়াটসঅ্যাপ গ্রুপ (Whatsapp Group) ত্যাগ করেন তিনি। বঙ্গ বিজেপির সঙ্গে কোনও সম্পর্ক রাখবেন না বলেই দাবি তারকা বিধায়কের। তবে খড়গপুরবাসীর সঙ্গে যোগাযোগ রয়েছে। কেন্দ্রীয় নেতৃত্বের সঙ্গেও যে সম্পর্কের অবনতি এতটুকুও হয়নি, তা আরও একবার মনে করিয়ে দেন হিরণ।

বিজেপি বিধায়কের হোয়াটসঅ্যাপ গ্রুপ ত্যাগ কি দলত্যাগেরই ইঙ্গিত? সে প্রশ্ন যদিও সুকৌশলে এড়িয়ে যান হিরণ। তাঁর কথায়, হোয়াটসঅ্যাপ গ্রুপ ছেড়েছেন ঠিকই। তবে তার সঙ্গে দল ছাড়ার কোনও যোগসূত্র নেই। দলবদলের ভাবনাচিন্তা থাকলে তা পরবর্তীকালে জানাবেন বলেও জল্পনা জিইয়ে রেখেছেন ‘অভিমানী’ হিরণ (Hiran Chatterjee)।

[আরও পড়ুন: সত্যিই কার্যকরী ককটেল থেরাপি? জেনে নিন চিকিৎসকদের মত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার