shono
Advertisement

‘ট্রাম্প উচিত কাজ করেছে,’অভিবাসন নীতির প্রশংসায় যোগী আদিত্যনাথ

“১৯৯০ সালে কাশ্মীরে যা হয়েছে, আর তা হতে দেবে না বিজেপি” The post ‘ট্রাম্প উচিত কাজ করেছে,’ অভিবাসন নীতির প্রশংসায় যোগী আদিত্যনাথ appeared first on Sangbad Pratidin.
Posted: 06:29 PM Jan 31, 2017Updated: 12:59 PM Jan 31, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্কআমেরিকার প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের অভিবাসন নীতির সমর্থনে মুখ খুললেন বিজেপি নেতা যোগী আদিত্যনাথ। তিনি মনে করেন ট্রাম্পের সিদ্ধান্ত যথাযথ। ভারতেও এমনটা হওয়া দরকার। সোমবার উত্তরপ্রদেশের বুলন্দশহরে ভোটের প্রচারে যান এই বিজেপি সাংসদ। অংশ নেন একটি পদযাত্রাতে। প্রচারে গিয়ে আদিত্যনাথ বলেন, “সন্ত্রাসবাদী কার্যকলাপ রুখতে আমাদের দেশেও এই নীতি লাগু হওয়া উচিত।” এদিন প্রচারে এসে উত্তরপ্রদেশের শাসকদল সমাজবাদী পার্টির পাশাপাশি বিএসপি প্রধান মায়াবতীর বিরুদ্ধেও তোপ দাগেন বিজেপি সাংসদ।

Advertisement

(মাদকমুক্তির কেন্দ্রেই আবাসিককে আটকে রেখে মারধর, গ্রেফতার ৩)

এদিন ভোটের প্রচারে গিয়ে আদিত্যনাথ বলেন, তিন দশক ধরে কাশ্মীর উপত্যকার যে ছবি, তার সঙ্গে এখনকার উত্তরপ্রদেশের পশ্চিমপ্রান্তের ছবির অনেক মিল রয়েছে। তিনি বলেন, “এক সময় কাশ্মীরি পণ্ডিতদের ভয় দেখিয়ে কাশ্মীর থেকে সরে যেতে বাধ্য করা হয়েছিল।“ গাজিয়াবাদ, মিরাট, বাগপতের ছবি সেই দিন মনে করাচ্ছে। এইসব কিছুর জন্য শাসক দল সমাজবাদী পার্টি ও আগের মায়াবতীর বহুজন সমাজ পার্টির নীতিকেই কাঠগড়ায় তোলেন এই বিজেপি সাংসদ।

গোরক্ষপুরের সাংসদ এদিন বলেন, “১৯৯০ সালে কাশ্মীরে যা হয়েছে একই ঘটনার পুনরাবৃত্তি হতে চলেছে উত্তরপ্রদেশেও। তবে বিজেপি তা মোটেই হতে দেবে না। আমরা পশ্চিম উত্তরপ্রদেশকে মোটেই দ্বিতীয় কাশ্মীর হতে দেব না।”

(অমিতাভের পর এবার স্বচ্ছ ভারতের প্রচারে অনুষ্কা)

The post ‘ট্রাম্প উচিত কাজ করেছে,’ অভিবাসন নীতির প্রশংসায় যোগী আদিত্যনাথ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement