shono
Advertisement

পঞ্চায়েত ভোটের আগে পুরুলিয়ায় বিজেপি কর্মীর রহস্যমৃত্যু, খুনের অভিযোগ শাসকদলের বিরুদ্ধে

যদিও মৃত্যুর সঙ্গে রাজনীতির যোগ নেই বলেই দাবি মৃতের স্ত্রীর।
Posted: 04:12 PM Feb 01, 2023Updated: 04:12 PM Feb 01, 2023

সুমিত বিশ্বাস, পুরুলিয়া: পঞ্চায়েত ভোটের মুখে বিজেপি কর্মীর রহস্যমৃত্যুতে চাঞ্চল্য ছড়াল পুরুলিয়ায় (Purulia)। রেললাইনের ধার থেকে উদ্ধার দেহ। বিজেপির অভিযোগ, খুন করা হয়েছে তাঁদের দলের কর্মীকে। নেপথ্যে তৃণমূলের যোগ রয়েছে বলেই দাবি। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। সিবিআই তদন্তের দাবি জানিয়েছে বিজেপি।

Advertisement

জানা গিয়েছে, মৃতের নাম বানেশ্বর হেমব্রম। পুরুলিয়ার বলরামপুর ব্লকের কুমারডির রঘুনাথডি টোলার বাসিন্দা ছিলেন তিনি। সদস্য ছিলেন কুমারডি ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের। গতকাল অর্থাৎ মঙ্গলবার বিকেলে দক্ষিণ-পূর্ব রেলওয়ের আদ্রা-চাণ্ডিল শাখার উরমা রেল স্টেশনের পাশে ড্রেনের মধ্যে থেকে উদ্ধার হয়েছে বিজেপি কর্মীর দেহ। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়ায় এলাকায়। খবর পেয়ে পুলিশ গিয়ে দেহটি উদ্ধার করে পাঠিয়েছে ময়নাতদন্তের জন্য।

[আরও পড়ুন: গ্রাম্য বিবাদকে কেন্দ্র করে চলল গুলি-বোমা, মৃত্যু একজনের, চাঞ্চল্য মুর্শিদাবাদে]

কিন্তু কী কারণে এই খুন? বিজেপির অভিযোগ, খুন করা হয়েছে তাঁদের দলের ওই সক্রিয় কর্মীকে। এর জন্য তৃণমূলকে কাঠগড়ায় তোলা হয়েছে। বিজেপির দাবি, পঞ্চায়েত নির্বাচনের আগে ফের শান্ত পরিবেশকে অশান্ত করার চেষ্টা চলছে। সেই কারণে সিবিআই তদন্তের দাবি জানানো হয়েছে দলের তরফে।

যদিও পরিবারের লোকের দাবি, এই মৃত্যুর সঙ্গে রাজনৈতিক যোগ নেই। অন্যান্য দিনের মতোই রবিবার রাতে খাওয়া দাওয়া করে ঘুমোতে যান বানেশ্বর হেমব্রম। ভোরবেলায় তাঁর স্ত্রী দেখেন তিনি বিছানায় নেই। শুরু হয় খোঁজখবর। পরে উদ্ধার হয় দেহ। তবে স্বামীকে খুন করা হয়নি বলেই জানিয়েছেন মৃতের স্ত্রী।

[আরও পড়ুন: সরস্বতী পুজোর ভাসানে ডিজে তাণ্ডব! যানজটে নাকাল আমতাবাসী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement