shono
Advertisement

৪ দিন নিখোঁজ থাকার পর পুকুরে মিলল ইঞ্জিনিয়ারিং ছাত্রের দেহ! ক্ষোভের মুখে পুলিশ

দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুরের বাসিন্দা ওই যুবক। ইঞ্জিনিয়ারিং ছাত্র ছিলেন তিনি। পরিবার সূত্রে খবর, বৃহস্পতিবার থেকে বেপাত্তা ছিলেন ওই যুবক। একাধিক জায়গায় খোঁজ নিলেও কোনও লাভ হয়নি। খোঁজাখুঁজির পর ছেলেকে না পেয়ে পরিবারের সদস্যরা থানায় মিসিং ডায়েরি করে।
Posted: 04:12 PM Feb 04, 2024Updated: 06:50 PM Feb 04, 2024

দেবব্রত মণ্ডল, বারুইপুর: চারদিন নিখোঁজ থাকার পর পুকুর থেকে উদ্ধার ইঞ্জিনিয়ারিং ছাত্রের দেহ। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুরের (Narendrapur) মহামায়া তলায়। দেহ উদ্ধারে গিয়ে আক্রান্ত পুলিশ। দীর্ঘক্ষণ পর পরিস্থিতি শান্ত হওয়ায় দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।

Advertisement

জানা গিয়েছে, দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুরের বাসিন্দা ওই যুবক। ইঞ্জিনিয়ারিং ছাত্র ছিলেন তিনি। পরিবার সূত্রে খবর, বৃহস্পতিবার থেকে বেপাত্তা ছিলেন ওই যুবক। একাধিক জায়গায় খোঁজ নিলেও কোনও লাভ হয়নি। খোঁজাখুঁজির পর ছেলেকে না পেয়ে পরিবারের সদস্যরা থানায় মিসিং ডায়েরি করে। এই পরিস্থিতিতে রবিবার সকালে নরেন্দ্রপুরের ঢালিপাড়া এলাকার পুকুরে এক যুবকের দেহ ভাসতে দেখা যায়।

[আরও পড়ুন: পাকিস্তানের কাছে সেনার তথ্য পাচার! গ্রেপ্তার মস্কোর ভারতীয় দূতাবাসের কর্মী]

তড়িঘড়ি স্থানীয় থানায় খবর দেওয়া হয়। পুলিশ গিয়ে উদ্ধার করে দেহ। দেখা যায় দেহটি নিখোঁজ যুবকের। এর পরই পুলিশের বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়েন স্থানীয়রা। নিষ্ক্রীয়তার অভিযোগ তোলা হয়। পুলিশকে মারধরও করা হয় বলে অভিযোগ। দীর্ঘক্ষণ পর আয়ত্তে আসে পরিস্থিতি। কিন্তু কীভাবে মৃত্যু হল যুবকের? নেপথ্যে কে বা কারা, তা জানতে তদন্ত শুরু করছে পুলিশ।

[আরও পড়ুন: রামমন্দির নিয়ে বিতর্কিত পোস্ট! মণিশংকর আইয়ারের মেয়ের বিরুদ্ধে দায়ের FIR]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার