shono
Advertisement

ভাইয়ের মৃতদেহ নিয়ে রাস্তায় বসে ৮ বছরের শিশু, মর্মান্তিক ছবি মধ্যপ্রদেশে

প্রায় আধঘন্টা এইভাবে বসেছিল শিশুটি।
Posted: 11:51 AM Jul 11, 2022Updated: 11:51 AM Jul 11, 2022

ভোপাল: মর্মান্তিক! সাদা কাপড়ে মোড়া ছোট্ট দেহ। বেরিয়ে আছে ছোট একটি হাত। মাথা শোয়ানো দাদার কোলে। যার বয়স মাত্র আট! নোংরা রাস্তার ধারে দেওয়ালে হেলান দিয়ে বসে সেই শিশু। কোলে দুবছরের ভাইয়ের দেহ। চরম অসহায়তা ও মর্মান্তিক দৃশ্যের সাক্ষী রইল মধ্যপ্রদেশের (Madhya Pradesh) মোরেনা। শনিবার স্থানীয় সাংবাদিকের তোলা ছবি ভাইরাল হয়েছে।

Advertisement

জানা গিয়েছে, আট বছরের শিশুটির নাম গুলশন। কোলে মৃত শিশুর নাম রাজা। আর তাদের বাবা পূজারাম জাতভ তখন হন্যে হয়ে গাড়ির খোঁজে, যাতে তাদের নিয়ে বাড়ি ফিরতে পারেন। ভোপাল থেকে ৪৫০ কিমি দূরে মোরেনা হাসপাতালে রাজাকে চিকিৎসার জন্য নিয়ে এসেছিলেন অম্বার বাদফরা গ্রামের বাসিন্দা পূজারাম। কিন্তু চিকিৎসা চলাকালীন তার মৃত্যু হয়।

[আরও পড়ুন: আগামী বছরই জনসংখ্যার নিরিখে চিনকে টপকে যাবে ভারত, দাবি রাষ্ট্রসংঘের রিপোর্টে]

গাড়ি বা অ্যাম্বুল্যান্সের জন্য চিকিৎসক ও হাসপাতাল কর্মীদের বারবার অনুরোধ করলেও তাঁরা কান দেননি। বাইরে দাঁড়ানো এক অ্যাম্বুল্যান্স চালক দেড় হাজার টাকা দাবি করেন, যা পূজারামের সাধ্যের বাইরে। তিনি গুলশনকে রেখে মোরেনার নেহরু পার্কের সামনে যাওয়ার সিদ্ধান্ত নেন। যাতে সামর্থ্যের মধ্যে গাড়ির ব্যবস্থা করতে পারেন।

প্রায় আধ ঘণ্টা ভাইয়ের দেহ কোলে নিয়ে বসেছিল গুলশন। ভাইয়ের দেহের উপর তখন মাছি ভনভন করছে। ভিড় করে দাঁড়িয়ে পড়ে লোকজন। তারাই খবর দেয় কর্তৃপক্ষকে। পরে পুলিশ অফিসার যোগেন্দ্র সিংয়ের হস্তক্ষেপে অ্যাম্বুল্যান্সের ব্যবস্থা হয়। 

[আরও পড়ুন: বিজেপিতে যোগ দিলেই ৪০ কোটি, প্রস্তাব কংগ্রেস বিধায়কদের! গোয়ায় ভাঙন ঠেকাতে মরিয়া AICC]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement