shono
Advertisement

ইস্তফা দেবেন? সাংবাদিকের প্রশ্নে মেজাজ হারালেন ব্রিজভূষণ, ভাঙল মাইক! ভিডিও ভাইরাল

ফেডারেশন সভাপতি ব্রিজভূষণকে 'গুন্ডা' বলে সম্বোধন করেন দিল্লির মহিলা কমিশনার।
Posted: 09:24 AM Jul 12, 2023Updated: 09:25 AM Jul 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যৌন হেনস্তার অভিযোগ উঠেছে জাতীয় কুস্তি ফেডারেশনের সভাপতি ব্রিজভূষণ শরণ সিংয়ের বিরুদ্ধে। আর মঙ্গলবার দিল্লি পুলিশ চার্জশিটের দাবি অনুযায়ী, তাঁর বিরুদ্ধে যা প্রমাণ মিলেছে, তাতে সহজে রেহাই পাবেন না বিজেপি সাংসদ। অন্তত ৫ বছরের জেল হতে পারে তাঁর। আর এই খবর সামনে আসার পরই মেজাজ হারালেন ব্রিজভূষণ। ক্যামেরার সামনেই সাংবাদিকের উপর ক্ষোভ উগরে দেন। এমনকী ভাঙল সাংবাদিকের মাইকও।

Advertisement

গত ১৫ জুন ব্রিজভূষণের বিরুদ্ধে চার্জশিট জমা দেয় দিল্লি পুলিশ। অভিযুক্ত বিজেপি সাংসদের বিরুদ্ধে একাধিক অপরাধের কথা উল্লেখ করা হয়েছে এই চার্জশিটে। মহিলাদের শ্লীলতাহানি, যৌন হেনস্তা-সহ বেশ কয়েকটি ধারার উল্লেখ রয়েছে। একই কুস্তিগিরকে একাধিকবার যৌন হেনস্তার কথাও চার্জশিটে উল্লেখ করা হয়েছে। তার ভিত্তিতেই দিল্লি পুলিশের (Delhi Police) দাবি, কোনওমতেই শাস্তি এড়াতে পারবেন না ব্রিজভূষণ (Brij Bhushan Sharan Singh)। আইনের ধারা মেনেই কঠোর শাস্তি পাবেন তিনি। অন্তত ৫ বছরের জেলও হওয়ার সম্ভাবনা রয়েছে গেরুয়া শিবিরের এই দাপুটে সাংসদের। দিল্লি বিমানবন্দর থেকে বেরতেই এই নিয়ে ব্রিজভূষণকে প্রশ্ন করেন এক মহিলা সাংবাদিক। তাতেই মেজাজ ঠিক রাখতে পারেননি তিনি।

[আরও পড়ুন: ভাঙল গেরুয়া গড়ের মিথ! উত্তরবঙ্গ থেকে জঙ্গলমহল, মতুয়াগড়েও ভরাডুবি বিজেপির]

চার্জশিট নিয়ে তাঁকে জিজ্ঞেস করা হলে ব্রিজভূষণ প্রথমে বলেন, “এ নিয়ে আমার কিছু বলার নেই।” এরই তাঁর কাছ থেকে জানতে চাওয়া হয় যে বিজেপির কি উচিত তাঁকে বহিষ্কার করা? ব্রিজভূষণের জবাব, “আপনার জন্য আমার কাছে কোনও মশলা নেই।” কিন্তু এতেও হাল ছাড়েননি ওই সাংবাদিক। ফের তাঁর দিক থেকে ধেয়ে যায় প্রশ্নবাণ। জানতে চাওয়া হয় ব্রিজভূষণ কি ফেডারেশনের সভাপতির পদ থেকে ইস্তফা দেবেন? এতে আরও রেগে যান ব্রিজভূষণ। “কেন ইস্তফা দেব? কোন যুক্তিতে ইস্তফা চাইছেন?” এরপরই বাকি প্রশ্ন এড়িয়ে গাড়িতে উঠে পড়েন তিনি। গাড়ির কাচ বন্ধ করার সময়ই মাইক ভাঙে ওই সাংবাদিকের।

গোটা ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ব্রিজভূষণের উপর ক্ষোভ উগরে দেন দিল্লির মহিলা কমিশনার স্বাতী মালিওয়াল। ব্রিজভূষণকে ‘গুন্ডা’ বলে সম্বোধন করেন তিনি।

[আরও পড়ুন: বৃষ্টিতে বিপর্যস্ত উত্তর ভারতে মৃত শতাধিক, বন্যা পরিস্থিতি দিল্লিতে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement