shono
Advertisement

নিষিদ্ধপল্লির এই ঘরে আজও ঘুরে বেড়ায় অশরীরী

ভারতে ইংরেজের রাজত্বকালে ব্রিটিশ সেনাদের নিয়মিত যাতায়াত ছিল কামাতিপুরার নিষিদ্ধপল্লীতে। The post নিষিদ্ধপল্লির এই ঘরে আজও ঘুরে বেড়ায় অশরীরী appeared first on Sangbad Pratidin.
Posted: 02:10 AM Sep 05, 2016Updated: 08:40 PM Sep 04, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কামাতিপুরা বলতেই সবার আগে মাথায় আসে এশিয়ার দ্বিতীয় বৃহত্তম যৌনপল্লির কথা। দিন-রাত এই নিষিদ্ধপল্লিতে চলছে দেহব্যবসা। কিন্তু এ তল্লাটে যৌনতার আড়ালে রয়েছে এক ভয়ঙ্কর কাহিনি। গোটা এলাকা জুড়ে অবশ্য নয়। বিশেষ একটি পতিতালয়ে এখনও বিশেষ কয়েকজন খদ্দেরের অপেক্ষায় বসে থাকেন এক মৃতা যৌনকর্মী।

Advertisement

ভারতে ইংরেজের রাজত্বকালে ব্রিটিশ সেনাদের নিয়মিত যাতায়াত ছিল কামাতিপুরার নিষিদ্ধপল্লিতে। সেই সময় রাশিয়া ও জাপান থেকে মহিলাদের জোর করে ধরে নিয়ে এসে বেশ্যাবৃত্তি করানো হত৷ সেই যৌনকর্মীরা আর কোনওদিনও নিজেদের বাড়ি ফিরে যেতে পারেননি। এই এলাকাতেই তাঁদের জীবন শেষ হয়ে গিয়েছিল।

স্থানীয়দের অনেকে বলেন, ২৫ নম্বর পতিতালয়ে এখনও এক মৃত মহিলাকে রাতে দেখা যায়। তাঁর অতৃপ্ত আত্মা এখনও এই ঘরের চার দেওয়ালেই বন্দি হয়ে রয়ে গিয়েছে। অনেক খদ্দেরই সেই অশরীরীর লালসার শিকার হন। অনেক সময় এই অশরীরীর ভয়ে খদ্দেররা সেই এলাকা থেকে ভয়ে পালিয়েও যান। পতিতালয়ের চড়া মেকআপের আড়ালে লুকিয়ে থাকা আতঙ্ক এখনও তাড়া করে বেড়ায় অনেক যৌন পিপাসুকে।

The post নিষিদ্ধপল্লির এই ঘরে আজও ঘুরে বেড়ায় অশরীরী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement