shono
Advertisement

অনুব্রতকে জামিন না দিলে বিচারকের পরিবারকে ফাঁসানোর হুমকি! গ্রেপ্তার বর্ধমানের আইনজীবী

ওই আইনজীবীকে ফাঁসানো হচ্ছে বলেই দাবি পরিবারের।
Posted: 09:55 AM Aug 30, 2022Updated: 09:55 AM Aug 30, 2022

শেখর চন্দ, আসানসোল: অনুব্রত মণ্ডলকে জামিন না দিলে  আসানসোলে (Asansol) সিবিআইয়ের বিশেষ আদালতের বিচারককে ফাঁসানোর হুমকি চিঠি দেওয়ার অভিযোগে গ্রেপ্তার আইনজীবী। সোমবার গভীর রাতে তাঁকে গ্রেপ্তার করে আসানসোল দক্ষিণ থানার পুলিশ। যদিও ওই আইনজীবীকে ফাঁসানো হচ্ছে বলেই দাবি পরিবারের।

Advertisement

গরুপাচার মামলায় বোলপুরের (Bolpur) নিচুপট্টির বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়েছিল দাপুটে তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল ওরফে কেষ্টকে। সেই থেকে নিজাম প্যালেসেই ছিলেন তিনি। দফায় দফায় চলছিল জিজ্ঞাসাবাদ। তোলা হয়েছিল আসানসোলে সিবিআইয়ের বিশেষ আদালতে। সেখানে জামিনের আরজি জানানো হলেও তা খারজি হয়ে যায়। এরপরই দ্রুত জামিন দিতে হবে গরুপাচার কাণ্ডে ধৃত অনুব্রত মণ্ডলকে (Anubrata Mondal), না হলেই মাদক মামলায় ফাঁসবে পরিবার, এই মর্মে হুমকি চিঠি পান আসানসোলের সিবিআই আদালতের (CBI Court) বিচারক রাজেশ চক্রবর্তী। কে বা কারা এই চিঠি পাঠিয়েছে তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছিল।

[আরও পড়ুন: ‘খেলা হবে, মাঝে যে আসবে সে ফিনিশ’, বকেয়া নিয়ে হাসপাতালের সুপারকে হুমকি ঠিকাদারের]

যদিও এ বিষয়ে মুখ খুলেছিলেন অনুব্রত। চিঠি পাঠানোর দায় গেরুয়া শিবিরের ঘাড়েই চাপিয়েছিলেন বীরভূমের দাপুটে তৃণমূল নেতা। তবে ঘটনার তদন্ত চেয়ে আসানসোল-দুর্গাপুরের পুলিশ কমিশনারকে চিঠি পাঠিয়েছিলেন বিচারক রাজেশ চক্রবর্তী। তদন্ত শুরু করে পুলিশ। এরপরই উঠে আসে বাপ্পা চট্টোপাধ্যায়ের নাম। তাঁকে জেরা করে পাওয়া তথ্যের ভিত্তিতে সোমবার রাতে পুলিশের তরফে বর্ধমানের আইনজীবী সুদীপ্ত রায়ের বাড়িতে তল্লাশি চালানো হয়। গ্রেপ্তার করা হয় সুদীপ্তকে। আটক করা হয়েছে তাঁর সহযোগিকে। কিন্তু কী কারণে এই হুমকি চিঠি তা এখনও স্পষ্ট নয়। তবে আইনজীবীর পরিবারের দাবি, ফাঁসানো হচ্ছে যুবককে। 

[আরও পড়ুন: শিশুপুত্রকে ‘খুন’ করে মেয়েকে নিয়ে উধাও বধূ, নেপথ্যে বিবাহ বহির্ভূত সম্পর্ক?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার