shono
Advertisement

মেট্রোয় অশালীন অবস্থায় ক্যামেরাবন্দি যুবক-যুবতী, দেখুন ভিডিও

দিনেদুপুরে এই ছবি লজ্জায় ফেলেছে মেট্রোর অন্যান্য যাত্রীদের। The post মেট্রোয় অশালীন অবস্থায় ক্যামেরাবন্দি যুবক-যুবতী, দেখুন ভিডিও appeared first on Sangbad Pratidin.
Posted: 06:26 PM Jul 03, 2017Updated: 12:57 PM Jul 03, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজধানী দিল্লির পরিবহণের অন্যতম স্তম্ভই হল মেট্রোরেল পরিষেবা। ২১৮ কিলোমিটার বিস্তৃত দিল্লি মেট্রো দেশের সর্ববৃহৎ মেট্রো পরিষেবা। ২০০২ সালে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন হওয়ার পর দিন দিন আরও উন্নত হয়েছে। কিন্তু মাঝেমধ্যেই এমন বহু ঘটনা ঘটেছে যা কিনা দিল্লি মেট্রোর সুনামে কালি ছেটানোর জন্য যথেষ্ট। সম্প্রতি সামনে এসেছে তেমনই একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, প্রকাশ্যে অশালীন আচরণ করছেন যুবক-যুবতী।

Advertisement

[জিএসটি নিয়ে কি এই ভুলগুলিই বোঝাচ্ছেন ব্যবসায়ীরা?]

গত মাসেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ভিডিওটি সামনে এসেছে। ভিডিওয় দেখা যাচ্ছে, দরজার পাশে এক যুবক-যুবতী খুবই ঘনিষ্ঠভাবে দাঁড়িয়ে। মেট্রোতে তখন ভালই ভিড়। কিন্তু তার মধ্যেই ওই যুগল একে অপরকে জড়িয়ে ধরছেন, চুমু খাচ্ছেন। এমনকী এক সময় পোশাকের উপর থেকে মেয়েটির স্তনেও হাত দিচ্ছেন ওই যুবক। কিন্তু কোনও সময়েই মেয়েটি বাধা দিচ্ছেন না। ভিডিওটি দেখেই বোঝা গিয়েছে, দু’জনেই পূর্ব-পরিচিত এবং যুবতী নিজেও ছেলেটিকে ওই কাজে উৎসাহ দিয়েছে। আশেপাশে কারও অবশ্য দু’জনকে এমন অশালীন অবস্থায় দেখেও কোনও ভ্রুক্ষেপ নেই। শুধু তাই নয়, যে লোকটি ভিডিও করেছেন, তাঁর ছবিও ফুটে উঠেছে দরজার কাচে।

দেখুন ভিডিও:

ভিডিওটি সামনে আসার পরে সোশ্যাল মিডিয়ায় অনেকেই সেটি নিয়ে সমালোচনা শুরু করেছেন। মেট্রোর মধ্যে জনসমক্ষে কী করে এমন কাজ করলেন ওই যুবক-যুবতী সেই নিয়ে প্রশ্ন তুলছেন অনেকে। এছাড়া কেউ কেউ ওই ব্যক্তি কেন ভিডিওটি তুলেছেন সেই নিয়েও প্রশ্ন তুলেছেন। একজন লেখেন, ‘মেট্রোর মধ্যে বয়স্ক লোক, শিশুরা রয়েছে। তাদের সামনে এমন কাজ করা উচিত হয়নি ওই যুগলের।’ অপর একজন বলেন, ‘যে ব্যক্তি ভিডিওটি তুলেছেন, তার এমনটা করা উচিত হয়নি। জনসমক্ষে এমন কাজ না করার জন্য তিনি ওদের নিষেধ করতে পারতেন।’

[বৃষ্টিতেও তুমুল রোম্যান্স, এই দশ নায়িকার শরীরী আঁচে মাত বলিউড]

The post মেট্রোয় অশালীন অবস্থায় ক্যামেরাবন্দি যুবক-যুবতী, দেখুন ভিডিও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement